Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

লক্ষ্মীপুরে নিখোঁজের ৩ দিন পর পুকুরপাড় থেকে মৃতদেহ উদ্ধার


৯ জানুয়ারি ২০১৯ ০১:৩৫

সংগৃহীত ও প্রতীকী ছবি

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

লক্ষ্মীপুর : লক্ষ্মীপুরের রায়পুরে নিখোঁজের তিনদিন পর এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (৮ জানুয়ারি) রাতে উপজেলার দক্ষিণ চরবংশী ইউনিয়নের চরকাচিয়া এলাকার পুকুর পাড় থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়।

নিহত ব্যক্তির নাম নিশান (৩০)। তিনি দক্ষিণ চরবংশী ইউনিয়নের চরকাচিয়া গ্রামের বারেক বেপারীর ছেলে।

মাদক ব্যবসা সংক্রান্ত বিরোধের জের ধরে এ হত্যাকাণ্ড ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে একই এলাকার নূর মোহাম্মদ ও নোমান নামে দুইজনকে আটক করা হয়েছে।

নিশানের স্ত্রী বিউটি আক্তার জানান, রোববার রাতে নূর মোহাম্মদ ও নোমান তার স্বামীকে ঘর থেকে ডেকে নিয়ে যায়। গত তিনদিনেও তার খোঁজ পাওয়া যায়নি। মঙ্গলবার চরকাচিয়ার একটি পুকুর পাড়ে তার স্বামীর মৃতদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। পরিকল্পিতভাবে স্বামীকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করেন বিউটি। তিনি এই ঘটনার দৃষ্টান্তমূলক বিচার দাবি করেন।

রায়পুর হাজীমারা পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক মো. আলমগীর হোসেন জানান, মাদক সংক্রান্ত বিরোধের জের ধরে এ হত্যাকাণ্ড ঘটেছে বলে প্রাথমিক তথ্য-প্রমাণে ধারণা করা হচ্ছে। আটক দুইজনের কাছ থেকে প্রকৃত তথ্য জানার চেষ্টা চলছে বলেও জানান তিনি।

সারাবাংলা/এসএমএন

মৃতদেহ উদ্ধার

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর