Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নভোএয়ার টিকেটে ১০ শতাংশ ছাড়


৯ জানুয়ারি ২০১৯ ২২:৫৯

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

ঢাকা: ছয় বছর পার করে সাতে পা দিয়েছে বেসরকারি বিমান সংস্থা নভোএয়ার। আর এ উপলক্ষে নভোএয়ারের ফ্রিকোয়েন্ট ফ্লায়ারস প্রোগ্রাম ‘স্মাইলস’ গ্রাহকদের জন্য টিকেটে ১০ শতাংশ মূল্য ছাড়ের ঘোষণা দিয়েছে প্রতিষ্ঠানটি।

আজ বুধবার (৯ জানুয়ারি) নভোএয়ার থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে তারা এতথ্য জানিয়েছে।

নভোএয়ার জানিয়েছে, ১০ শতাংশ মূল্য ছাড়ের টিকিট পেতে গ্রাহকদের আজ ৯ জানুয়ারি থেকে আগামী ৩১ জানুয়ারির মধ্যে টিকেট কিনতে হবে, যার মেয়াদ থাকবে আগামী বছরের ৩১ ডিসেম্বর পর্যন্ত। যাত্রীদের বিশেষ সুবিধা দিতে দেশে এই প্রথম ‘স্মাইলস’ ফ্রিকোয়েন্ট ফ্লায়ারস প্রোগ্রাম চালু করে তারা।

নভোএয়ারের ষষ্ঠ বর্ষপূর্তি উপলক্ষে নানা আয়োজন করে তারা। এ উপলক্ষে নভোএয়ারের ব্যবস্থাপনা পরিচালক মফিজুর রহমান বলেন, সময়ানুযায়ী ফ্লাইট পরিচালনা ও সেবার সর্বোচ্চ মান নিশ্চিত করে এরই মধ্যে নভোএয়ার নিরাপদ ভ্রমণে যাত্রীদের কাছে বিশ্বস্ততা অর্জন করেছে। এরই ধারাবাহিকতায় যাত্রী চাহিদার সঙ্গে সামঞ্জস্যপূর্ণ অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক গন্তব্য সম্প্রসারণ, বহরে আরও উড়োজাহাজ সংযোজনের মাধ্যমে উন্নত যাত্রীসেবা নিশ্চিত করা আমাদের অঙ্গীকার।

নভোএয়ার কতৃপক্ষ জানিয়েছে, ২০১৩ সাল থেকে ২০১৮ সাল পর্যন্ত ৪৭ হাজার ৫০০-এর বেশি ফ্লাইট পরিচালনার মাধ্যমে অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক রুটে ২৫ লাখেরও বেশি যাত্রী সেবা দিয়েছে। এ সময়ে সময়ানুযায়ী ফ্লাইট পরিচালনার গড় শতকরা ৯৮ দশমিক ৯৭ ভাগ।

নভোএয়ার এটিআর ৭২-৫০০ মডেলের ছয়টি নিজস্ব উড়োজাহাজ দিয়ে ঢাকা থেকে চট্টগ্রাম, কক্সবাজার, যশোর, সিলেট, কক্সসয়দপুর, বরিশাল, রাজশাহী ও কলকাতা রুটে প্রতিদিন ফ্লাইট পরিচালনা করছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/জেএ/এমআই

নভোএয়ার

বিজ্ঞাপন
সর্বশেষ

কানপুরে প্রথম দিনে বৃষ্টির দাপট
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩৫

সম্পর্কিত খবর