Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জাবিতে তিন শিক্ষার্থীকে মারধর


১০ জানুয়ারি ২০১৯ ১৬:২৩

।। ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট ।।

জাবি: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) অর্থনীতি বিভাগের ৪৭তম ব্যাচের তিন শিক্ষার্থীকে মারধরের ঘটনা ঘটেছে। বুধবার (৯ জানুয়ারি) দিবাগত রাত ১২টার দিকে বিশ্ববিদ্যালয়ের বটতলা এলাকায় খাবার খেতে গেলে তদের মারধর করা হয়। মারধরকারীদের শাস্তির দাবিতে বৃহস্পতিবার (১০ জানুয়ারি) বিশ্ববিদ্যালয়ের প্রক্টরের কাছে লিখিত অভিযোগ করেছেন মারধরের শিকার হওয়া শিক্ষার্থীরা।

বিজ্ঞাপন

অভিযোগে বলা হয়েছে, বুধবার দিবাগত রাতে এক বন্ধুর জন্মদিন উদযাপন শেষে ৮-১০ জন মিলে বটতলায় রাতের খাবার খেতে যায়। সেখানে আগে থেকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের ৪৭ ব্যাচের আবাসিক শিক্ষার্থী সোহানসহ কয়েকজন বসে ছিল। তারা আমাদের উত্যক্ত করতে থাকে। খাবার শেষে বটতলা থেকে চলে আসার সময় সোহানসহ ২০-২২ জন মিলে আমাদের ওপর হামলা করেন। এতে আমাদের এক বান্ধবীসহ দুই বন্ধু আহত হয়। পরে তাদের বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টারে নিয়ে চিকিৎসা দেওয়া হয়।

এ ব্যাপারে অর্থনীতি বিভাগের ৪৭ ব্যাচের শিক্ষার্থী আসিফ জানান, কিছুদিন আগে অর্থনীতি বিভাগের ৪৭ ব্যাচের শিক্ষার্থীদের নবীনবরণের সময় তাদের বিভাগের সিনিয়রদের সঙ্গে সোহান ও তার বন্ধুদের বাকবিতণ্ডা হয়। সে সময় ভূক্তভোগীদের কয়েকজন সেখানে উপস্থিত ছিল। আর সেই ঘটনার রেশ ধরে মারধরের ঘটনা ঘটতে পারে।

এ বিষয়ে জানতে অভিযুক্ত সোহানের মুঠোফোনে একাধিকবার কল করা হলেও তিনি রিসিভ করেননি।

বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর আ স ম ফিরোজ উল হাসান বলেন, গতকাল রাতে এ রকম একটা ঘটনা ঘটেছে। বিশ্ববিদ্যালয়ের মেডিকেলে এক ছাত্রীসহ তিন শিক্ষার্থী চিকিৎসা নিয়েছে। তারা বেশ আহত হয়েছে। তবে তাদের কেউই এই ঘটনার কারণ জানায়নি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআই

তিন শিক্ষার্থীকে মারধর

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর