Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

১০ বছরে যে অগ্রগতি হয়েছে সেটা ধরে রাখতে হবে: নৌমন্ত্রী


১০ জানুয়ারি ২০১৯ ১৬:৫৩

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

ঢাকা: নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, ‘গত ১০ বছরে নৌমন্ত্রণালয়সহ বাংলাদেশে যে অগ্রগতি হয়েছে সেটাকে ধরে রাখতে হবে। এজন্য দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ হয়ে আমাদের কাজ করতে হবে।’ বৃহস্পতিবার (১০ জানুয়ারি) সচিবালয়ে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

নৌমন্ত্রী বলেন, ‘নির্বাচনের সময় একটি কথা বলেছিলাম। অন্যান্য রাজনৈতিক দলও এ নির্বাচনে অংশগ্রহণ করেছিল। আমি প্রত্যেকটি রাজনৈতিক দলের কাছে আবেদন করেছিলাম—এই মুহূর্তে নেতৃত্বের দিক দিয়ে শেখ হাসিনার বিকল্প কে আছে? এ মুহূর্তে শেখ হাসিনার বিকল্প নেতৃত্ব আমরা খুঁজে পাচ্ছি না। এ মুহূর্তে শেখ হাসিনার বিকল্প কেউ নেই। দল যার যার নৌকা সবার। আমরা দেখেছি—এবারের নির্বাচনে সেটাই হয়েছে। আমাদের সৌভাগ্য, আমরা এ ধরণের একটি নেতৃত্ব পেয়েছি।’

‘প্রধানমন্ত্রী বারবার একটি কথাই বলেন, আমার কোনো চাওয়া-পাওয়া নেই। আমি শুধু চাই মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধুর সোনার বাংলা বাস্তবায়ন করে বাংলাদেশ মাথা উঁচু করে দাঁড়াবে। আমরা যাতে বীরের জাতি থাকতে পারি। তার চাওয়া-পাওয়া এতটুকুই। তকে সে চাওয়া-পাওয়ার সহযোগিতা করার জন্য আমাদের অনেক কিছুই আছে’—বলেন নৌমন্ত্রী।

সারাবাংলা/এইচএ/এমআই

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর