Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অনন্ত জলিলের কারখানার পোশাক চুরি, গ্রেফতার ৪


১২ জানুয়ারি ২০১৯ ২১:২৫

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

চট্টগ্রাম ব্যুরো: চিত্রনায়ক অনন্ত জলিলের কারখানা থেকে রফতানির জন্য কনটেইনার ডিপোতে পাঠানোর সময় চুরি যাওয়া ৩ হাজার ৯০০ পিস তৈরি পোশাক উদ্ধার করেছে চট্টগ্রামের পতেঙ্গা থানা পুলিশ। চুরির সঙ্গে জড়িত চারজনকে গ্রেফতার করা হয়েছে।

শনিবার (১২ জানুয়ারি) ভোর পর্যন্ত গত ২৪ ঘন্টা চট্টগ্রাম ও ঢাকার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতার হওয়া চারজন হলেন- রাজীব হাওলাদার (২৮), রানা হাওলাদার (২৪), জাহাঙ্গীর হোসেন (৩৭) এবং শহিদুল ইসলাম (৫০)।

পতেঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উৎপল কান্তি বড়ুয়া সারাবাংলাকে জানান, চুরি যাওয়া পোশাকগুলো অনন্ত জলিলের মালিকানাধীন এজেআই গ্রুপের অঙ্গপ্রতিষ্ঠান এফআরএম ফ্যাশন হাউজে তৈরি হওয়া। গত ২ জানুয়ারি সাভারের সিঙ্গাইরের কারখানা থেকে ১৪ হাজার ১৪ পিস পোশাক রফতানির জন্য পাঠানো হয় চট্টগ্রামের ভারটেক্স কনটেইনার ডিপোতে। মধুমতি কার্গো সার্ভিসের মাধ্যমে ১০০১টি কার্টনে এসব পোশাক পাঠানো হয় কনটেইনার ডিপোতে।

ডিপোতে আসার পর দেখা যায়, ৩১ লাখ টাকা দামের ৬ হাজার ৭০৪ পিস পোশাক নেই। এই ঘটনায় এজেআই গ্রুপের ব্যবস্থাপক মিল্টন বড়ুয়া বাদি হয়ে গত ১০ জানুয়ারি পতেঙ্গা থানায় একটি মামলা দায়ের করেন।

মামলা তদন্তে দেখা যায়, পরিবহনের চালক-সহকারীসহ চোর সিন্ডিকেটের কয়েকজন মিলে পোশাকগুলো চুরি করে। এই তথ্য পাবার পর অভিযান চালিয়ে চারজনকে গ্রেফতার করা হয়েছে। তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে চারজনকে গ্রেফতারের পাশাপাশি ৩ হাজার ৯০০ পিস নারীদের পোশাক উদ্ধার করা হয়েছে।

সারাবাংলা/আরডি/এসএমএন

অনন্ত জলিল


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর