Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

প্রতিবন্ধী শিশুকে ধর্ষণের অভিযোগ, আটক ১


১৫ জানুয়ারি ২০১৯ ১৮:২৮

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

সাতক্ষীরায় নয় বছরের এক মানসিক প্রতিবন্ধী শিশু ধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় জড়িত সন্দেহে  সাজেদুল ইসলাম (১৯) নামে একজনকে আটক করেছে পুলিশ।

সোমবার (১৪ জানুয়ারি) জেলা শহরের তালতলা হাইস্কুল সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

ওই শিশুর পিতা আব্দুল লতিফ জানান, মেয়েকে বাড়িতে একা রেখে তারা পরিবারের সদস্যলা ইটভাটায় কাজ করতে যান। বাড়িতে কেউ না থাকার সুযোগ নিয়ে প্রতিবেশী ইন্তাজ আলীর ছেলে সাজেদুল ইসলাম তার মেয়েকে জোরপূর্বক নিজের বাড়িতে নিয়ে ধর্ষণ করে ও খাটের নিচে লুকিয়ে রাখে ।

তিনি আরো জানান, বাড়িতে এসে মেয়েকে না পেয়ে তারা খোঁজাখুঁজি করতে থাকেন। এসময় মেয়ের কান্নার শব্দ শুনতে পান। এরপর প্রতিবেশীদের সহায়তায় সাজেদুলের বাড়ির খাটের নিচ থেকে মুমূর্ষু অবস্থায় মেয়েকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করেন।

শিশুটিকে হাসপাতালে নেয়ার পথে বাধা দেয়ার অভিযোগ করে আব্দুল লতিফ বলেন, মেয়েকে নিয়ে হাসপাতালে যাওয়ার পথে সাজেদুল ও তার বাহিনী বাধা দেয় ও মারধর করে।

এ বিষয়ে সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজুর রহমান জানান, এ ঘটনায় শিশুটির বাবা আব্দুল লতিফ বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন ও আমরা অভিযুক্তকে গ্রেফতার করেছি। ধর্ষিতা শিশুটির ডাক্তারি পরীক্ষার জন্যে সাতক্ষীর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শিশুটি আশঙ্কামুক্ত জানিয়ে সাতক্ষীরা সদর হাসপাতালের ডাক্তার মাহফুজা আক্তার বলেন, শিশুটির গাইনি বিভাগে চিকিৎসা চলছে ।

সারাবাংলা/এসবি/এনএইচ

শিশু ধর্ষণের অভিযোগ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর