Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সুনামগঞ্জে ৪ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ, আটক ১


১৫ জানুয়ারি ২০১৯ ২৩:৩১

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

সুনামগঞ্জ: সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার সীমান্ত এলাকায় চার বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় জড়িত অভিযোগে হারিস মিয়া নামে এক ব্যক্তিকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা।

মঙ্গলবার (১৫ জানুয়ারি) বিকেলে শিশুটি ধর্ষণের শিকার হয় বলে জানিয়েছেন স্থানীয়রা। শিশুটিকে প্রথমে তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে জেলা সদর হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

চিকিৎসক জানিয়েছেন, বুধবার (১৬ জানুয়ারি) শিশুটির ডাক্তারি পরীক্ষা করা হবে। পুলিশ বলছে, আটক ব্যক্তির বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

স্থানীয়রা বলছেন, তাহিরপুর উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের সীমান্তবর্তী একটি গ্রামের কুবেদ আলীর ছেলে হারিস মিয়া শিশুটিকে নিজ বাড়ি থেকে প্রতিবেশীর বাড়ি যাওয়ার পথে প্রলোভন দেখিয়ে তার বাড়িতে নিয়ে যায়। সেখানেই সে শিশুটিকে ধর্ষণ করে। একপর্যায়ে শিশুটির চিৎকারে আশপাশের লোকজন টের পেয়ে গেলে শিশুটিকে উদ্ধার করে তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এসময় হারিস মিয়াকে আটক করে পুলিশের দেয় এলাকাবাসী।

এদিকে, শিশুটির শারীরিক অবস্থার অবনতি ঘটলে সুনামগঞ্জ সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানকার স্বাস্থ্য কর্মকর্তা ডা. মামুনুর রশিদ সারাবাংলাকে জানান, শিশুটিকে হাসপাতালে নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে। বুধবার শিশুটির ডাক্তারি পরীক্ষা করা হবে।

তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নন্দন কান্তি ধর সারাবাংলাকে বলেন, তাহিরপুর সীমান্ত এলাকায় একটি শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অভিযুক্ত হারিস মিয়াকে গ্রামবাসীর সহযোগিতায় আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসবি/টিআর

চার বছরের শিশুকে ধর্ষণ শিশু ধর্ষণ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর