Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নিরাপত্তার দাবিতে সিরাজগঞ্জ মেডিকেল কলেজে মানববন্ধন


১৫ জানুয়ারি ২০১৮ ১৭:৪৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নিরাপত্তার দাবিতে সিরাজগঞ্জ শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজের ছাত্রছাত্রীরা মানববন্ধন পালন করছেন।

সোমবার সকালে ক্লাস বর্জন করে এ মানববন্ধন কর্মসূচি পালন করেন শিক্ষার্থীরা। বারবার প্রশাসনের কাছে বিচার প্রার্থনা করেও কোন সমাধান না হওয়াই বাধ্য হয়েই আন্দোলনে নেমেছেন বলে দাবি করেন শিক্ষার্থীরা।

নিরাপত্তার স্বার্থে ৮ দফা দাবি পূরণ না হওয়া পর্যন্ত  এ আন্দোলন চালিয়ে যাবেন বলেও জানান তারা। এর আগে রোববার দাবি আদায়ের জন্য ক্লাস বর্জন করে মানববন্ধন কর্মসূচির সাথে একাত্মতা ঘোষণা করে জেলা ছাত্রলীগ ও বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন (বিএমএ)।

মানববন্ধনে শিক্ষার্থীরা বলেন, গত ১ জানুয়ারি সিরাজগঞ্জ জানালের হাসপাতালের এমএলএসএস আনোয়ার হোসেন ৪ বর্ষের  ছাত্রীর শ্লীলতাহানি ঘটনায় আজো কলেজ কর্তৃপক্ষ উপযুক্ত কোন ব্যবস্থা গ্রহণ করেনি।

এছাড়া সিঁড়ি, লিফট বা অন্ধকার রাস্তা ও নিজেদের ক্যাম্পাসের, ছাত্রী হোস্টেল কোনখানেই আমাদের নিরাপত্তা নেই। তাই অবিলম্বে নিরাপত্তা নিশ্চিত করার আহবান জানান শিক্ষার্থীরা।

এদিকে চলমান এ আন্দোলনে  শিক্ষার্থীদের পাশে থাকার ঘোষণা দিয়ে সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক একরামুল হক জানান, সাধারণ ছাত্রছাত্রীদের প্রতি এমন অন্যায় আচরণের তীব্র প্রতিবাদ জানাই। শিক্ষার্থীদের ৮ দফা দাবি আদায়ে আমরা তাদের পাশে থেকে কাজ করে যাবো। অন্যদিকে বিএমএ. এর সভাপতি ডা: জহুরুল হক রাজা এ ঘটনার জন্য দোষী ব্যক্তিদের দ্রুত আইনের আওতায় এনে শাস্তির দাবি জানান।

সারাবাংলা/আরসি/টিএম

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর