Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

টাঙ্গাইলে টেঁটাযুদ্ধে একজনের মৃত্যু


১৬ জানুয়ারি ২০১৯ ১৭:১৪

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

টাঙ্গাইলটাঙ্গাইলের দেলদুয়ার পারিবারিক কলহে টেঁটাযুদ্ধে বাদল মিয়া নামে এক ব্যক্তির মৃত্যুর ঘটনা ঘটেছে। এছাড়া আরও চারজন আহত হয়েছেন। বুধবার (১৬ জানুয়ারি) সকালে এই ঘটনা ঘটে।

বুধবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার এলাসিন ইউনিয়নের সানবাড়ি এলাকায় জমিতে সেচ দেয়াকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে। মৃত বাদল সানবাড়ি এলাকার মইনা মিয়ার ছেলে।  এছাড়া ঘটনায় আহত হয়েছেন, উপজেলার তেরিয়া গোনা গ্রামের সুরুজ আলী ,মনির, শহিদুল ও দেলদুয়ার সদর উপজেলার নজরুল।

দেলদুয়ার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুল ইসলাম জানান , সম্প্রতি জমিতে সেচ দেয়া শ্যালো মেশিন নিয়ে তারা মিয়া ও আনু মিয়া নামে দুই ভাই এর বাক-বিতন্ডা হয়। আজ বুধবার ( ১৬ জানুয়ারি) সকালে সালিশ বৈঠকে আয়োজন করা হয়।

সাইদুল জানান, বৈঠক চলাকালে দুই ভাই এর মাঝে আবার বাকবিতন্ডায় জড়িয়ে পড়ে। তাতে যোগ দেয় অপর দুই ভাই। একপর্যায়ে চার ভাই ও পরিবারের অন্য সদস্যরা টেঁটাযুদ্ধে জড়িয়ে পড়লে তাতে পাঁচজন আহত হয়। আহতদের উদ্ধার করে টাঙ্গাইল সদর হাসপাতালে নেয়ার পথে বাদল মিয়ার মৃত্যু ঘটে। বাকিদের হাসপাতালে ভর্তি করা হয়। তাদের মাঝে দুইজনের অবস্থা আশংকাজনক বলে জানা গেছে।

সারাবাংলা/এসবি/আরএ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর