Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

১৪ দলের শরিকরা বিরোধী দলে থাকলেই ভাল: কাদের


১৭ জানুয়ারি ২০১৯ ১৪:২০

।। স্টাফ করেসপন্ডেন্ট।।

ঢাকা: ১৪ দলের শরিকরা বিরোধী দলে থাকলেই ভাল বলে মনে করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, ‘১৪ দল বিরোধী দলের আসনে বসলে সরকারের জন্য ভালো। তাদের জন্যও ভালো। শরিকরা বিরোধী দলে থাকলে তাদের সমালোচনা থেকে সরকার শুদ্ধ হতে পারবে।’

বৃহস্পতিবার (১৭ জানুয়ারি) রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের বিজয় সমাবেশের প্রস্তুতি পরিদর্শনে এসে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।

এক প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, ‘১৪ দল আদর্শিক ও নির্বাচনি জোট আর মহাজোট কৌশলগত জোট। মহাজোট বা ১৪ দলে কোনো টানাপোড়েন নেই, ভাঙনের সুর নেই, বিভেদ নেই। তবে, কোনো ভুল বোঝাবুঝি হলে আলোচনা করে তা নিরসন করা হবে।’

এ সময় বিএনপিকে বেপরোয়া গাড়ির চালকের সঙ্গে তুলনা করে ওবায়দুল কাদের বলেন, বিএনপির এখন লেজে গোবরে অবস্থা। ঐক্যফ্রন্টে ভাঙনের সুর বেঁজে ওঠেছে। পরাজিত বিএনপি বেপরোয়া হলেও সরকার ধৈর্য্যশীল আওয়ামী লীগের বিশাল বিজয় এর সাথে দেশ ও দেশের মানুষের প্রতি বিশাল দায়িত্ব রয়েছে।

১৯ জানুয়ারি স্মরণকালের বিশাল সমাবেশ হবে। নির্বাচনে গণজোয়ারের মত ১৯ তারিখেও সোহরাওয়ার্দী উদ্যানে গণজোয়ার সৃষ্টি হবে বলে যোগ করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

সারাবাংলা/এমএমএইচ/জেএএম

১৪ দল আ.লীগ শরীক

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর