Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ভোলায় স্বামীর বিরুদ্ধে স্ত্রীসহ ২ জনকে পুড়িয়ে হত্যার অভিযোগ


১৯ জানুয়ারি ২০১৯ ১৭:১২

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বরিশাল: ভোলার লালমোহন উপজেলার চরভূতা এলাকায় ঘরে আগুন দিয়ে দুইজনকে পুড়িয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় দ্বগ্ধ একজনকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (১৮ জানুয়ারি) দিবাগত রাত দেড়টার দিকে এই ঘটনা ঘটে।

নিহতরা হলেন সুরমা বেগম (২৫) ও তার বড় বোন আংকুরা বেগমের মেয়ে খাদিজা আক্তার (১৫)। আগুনে গুরুতর দগ্ধ হয়েছেন আংকুরা (৩৫)। তাকে বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশংকাজনক বলে জানিয়েছেন শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটের সিনিয়র কনসালটেন্ট ডা. এমএ আজাদ সজল।

এই ঘটনার জন্য সুরমার স্বামী মো. রফিককে সন্দেহ করছে পুলিশ। তবে ঘটনার পর থেকে শনিবার (১৯ জানুয়ারি) দুপুর পর্যন্ত পুলিশ তাকে গ্রেফতার করতে পারেনি।

নিহত সুরমার আত্মীয় মো. আলমগীর জানান, বোরহানউদ্দিন এলাকার মো. রফিকের সঙ্গে চার মাস আগে লালমোহনের চরভূতা গ্রামের সুরমা বেগমের বিয়ে হয়। বিয়ের পর পরই রফিক তার সুরমাকে তার বাবার বাড়ি রেখে যান। এরপর দীর্ঘদিন তিনি স্ত্রীর খোঁজখবর নেননি এবং ভরন-পোষণ দেননি। এতে সুরমার বাবা স্থানীয় একটি বেসরকারি উন্নয়ন সংস্থার কাছে অভিযোগ করেন। এর পরিপ্রেক্ষিতে ওই এনজিও কর্তৃপক্ষ রফিককে ডেকে জিজ্ঞাসাবাদ করে। এতে ক্ষুব্ধ হয়ে রফিক ঘরে আগুন দিয়ে সুরমাকে হত্যার চেষ্টা করতে পারেন বলে পরিবারের সদস্যরা সন্দেহ করছেন।

লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর খাইরুল কবির জানিয়েছেন, অগ্নিসংযোগ করে দুইজন পুড়িয়ে হত্যা এবং একজনকে দ্বগ্ধ করার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। নিহত সুরমার স্বামী রফিককে সন্দেহ করছেন পরিবারের সদস্যরা। সে কারণে তাকে খোঁজা হচ্ছে। তবে এখন পর্যন্ত তাকে পাওয়া যায়নি বলেও জানান ওসি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএমএন

অগ্নিদগ্ধ ঘরে আগুন

বিজ্ঞাপন
সর্বশেষ

২ দিনে আয় ২৮৯ কোটি টাকা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৮:৩২

মৌসুমী হামিদের সংসার যেমন চলছে
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৮:২৬

সম্পর্কিত খবর