Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কুমিল্লার মহাসড়কেই ঝরল ৮ প্রাণ


১৯ জানুয়ারি ২০১৯ ১৮:০৮

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

কুমিল্লা : কুমিল্লায় আলাদা চারটি সড়ক দুর্ঘটনায় আটজনের মৃত্যু হয়েছে। এসব ঘটনায় আহত হয়েছেন অন্তত ১০ জন।

শনিবার (১৯ জানুয়ারি) ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে কুমিল্লার দাউদকান্দির গৌরীপুর, ইলিয়টগঞ্জ, বুড়িচংয়ের কোরপাই এবং ক্যান্টনমেন্ট  এলাকায় এসব ঘটনা ঘটে।

হাইওয়ে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, বিকেল সোয়া ৩টার দিকে মহাসড়কের গৌরীপুরে ঢাকা থেকে চট্টগ্রামগামী সিডিএম পরিবহনের একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা এক নারীকে চাপা দিয়ে পাশের খাদে পড়ে যায়। এতে ওই নারীসহ বাসের দুই যাত্রীর মৃত্যু হয়। আহত হন বাসটির ১০ যাত্রী।

দুপুর ১ টার দিকে মহাসড়কের কুমিল্লা ক্যান্টনমেন্ট এলাকায় ট্রাক চাপায় এক পথচারীর মৃত্যু হয়। দুপুর ১২ টার দিকে মহাসড়কের বুড়িচংয়ের কোরপাইয়ে মৃত্যু হয় দুইজনের। পুলিশ জানিয়েছে, ঢাকাগামী একটি পাজেরো জিপ নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে উল্টে গেলে জিপটির দুই আরোহির মৃত্যু হয়।

এর আগে সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক ইলিয়টগঞ্জে যাত্রীবাহী বাস ও কাভার্ড ভ্যানের সংঘর্ষে দুইজনের মৃত্যু হয়। হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মনিরুল ইসলাম জানায়, কক্সবাজার থেকে ছেড়ে আসা ঢাকাগামী গ্রীন লাইন পরিবহনের একটি বাস ইলিয়টগঞ্জ  ব্রিজ এলাকায় একটি কাভার্ড ভ্যানকে পিছন থেকে ধাক্কা দেয়। এসময় পেছন থেকে আরেকটি ট্রাক ধাক্কা দেয় গ্রীন লাইন বাসটিকে। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় বাসটির সুপারভাইজারের। সেখান থেকে হাসপাতালে নেওয়ার পথে মারা যান বাসটির হেলপার।

নিহত হেলপার মানোয়ার হোসেন মানিকগঞ্জ জেলা সদরের ইদ্রিস মিয়ার ছেলে এবং সুপারভাইজার ফাহাদ আল রাজী ফয়সাল কুমিল্লা জেলার সদর দক্ষিন উপজেলার লালবাগ এলাকার মৃত কায়কোবাদের ছেলে।

বিজ্ঞাপন

পুলিশ দুর্ঘটনা কবলিত গাড়িগুলো এবং নিহতদের লাশ উদ্ধার করেছে।

সারাবাংলা/এসএমএন   

কুমিল্লা মহাসড়ক সড়ক দুর্ঘটনা

বিজ্ঞাপন
সর্বশেষ

দেশে ফিরেছেন প্রধান উপদেষ্টা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১০:৫০

সম্পর্কিত খবর