Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আনিসুল হকের জন্য প্রধানমন্ত্রীর মোনাজাত


২ ডিসেম্বর ২০১৭ ০৮:২৫

প্রয়াত মেয়র আনিসুল হকের বাড়িতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনায় মোনাজাতে অংশ নেন তিনি। ছবি: পিএমও

বিশেষ সংবাদদাতা

ঢাকা: ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের প্রয়াত মেয়র আনিসুল হকের মরদেহ দেখতে শনিবার দুপুরে বনানীর বাসভবনে যান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সেখানে তিনি কিছুক্ষণ অবস্থান করেন এবং মরহুমের শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের সমবেদনা জানান।

প্রধানমন্ত্রীর প্রেস উইং এর পক্ষ থেকে জানানো হয়েছে, আধাঘণ্টা সময় প্রধানমন্ত্রী সেখানে অবস্থান করেন। মেয়র আনিসুল হকের বিদেহী আত্মার শান্তি কামনায় মোনাজাত করেন।

জাতীয় সংসদের স্পিকার শিরীন শারমীন চৌধুরী, আওয়ামীলীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ এবং আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও সড়ক যোগাযোগ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এ সময় প্রধানমন্ত্রীর সঙ্গে ছিলেন।

প্রেস উইং জানায়, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুপুর ১:৪৫ মিনিটে প্রয়াত মেয়র আনিসুল হকের বনানীর বাস ভবনে যান। প্রধানমন্ত্রী সেখানে গেলে এক আবেগঘন পরিবেশ সৃষ্টি হয়। প্রধানমন্ত্রী মরহুম মেয়রের মরদেহে শ্রদ্ধা নিবেদন করেন। এসময়ে আনিসুল হকের স্ত্রী, ছেলে-মেয়েসহ মরহুমের পরিবারের সদস্যরা এসময় কান্নায় ভেঙে পড়েন। পরে প্রধানমন্ত্রী মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাতে অংশ নেন।  এরপর পরিবারের সদস্যদের সঙ্গে একান্তে বসে কথা বলেন তিনি।

আনিসুল হকের মরদেহ জাতীয় পতাকা ও ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের পতাকা দিয়ে ঢাকা ছিলো বলে জানিয়েছেন সেখানে উপস্থিত সংবাদকর্মীরা।

সারাবাংলা/১৪১৯ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০১৭
এমএমকে

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর