Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সংসদে এসে গঠনমূলক আলোচনা করুন : কৃষিমন্ত্রী


২৬ জানুয়ারি ২০১৯ ০১:৪০

।।সারাবাংলা ডেস্ক।।

বিএনপি জোটের নির্বাচিত সংসদ সদস্যগণের সংসদে এসে গঠনমূলক সমালোচনা করার আহ্বান জানিয়েছেন কৃষিমন্ত্রী ড. মো: আব্দুর রাজ্জাক।

শুক্রবার (২৫ জানুয়ারি) টাঙ্গাইল জেলার ধনবাড়ী উপজেলায় ধনবাড়ী সরকারি কলেজ মাঠে আয়োজিত নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে কৃষিমন্ত্রী এ আহ্বান জানান। খবর: বাসস।

কৃষিমন্ত্রী বলেন, ‘একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দেশের জনগণ উন্নয়নের পক্ষে রায় দিয়েছে। বিগত দশ বছরের উন্নয়ন কর্মকান্ড দেখে জনগণ বিশ্বাস করছে যে, শেখ হাসিনার সরকার জনগণের স্বপ্ন পূরণের জন্যই।’ তিনি বলেন, বিএনপি জোটের নির্বাচিত সংসদ সদস্যগণের উচিত হবে সংসদে এসে গঠনমূলক সমালোচনার মাধ্যমে জনগণের পক্ষে মতামত দিয়ে দেশকে উন্নয়নের পথে এগিয়ে নিতে সহায়তা করা।

বিএনপি’র সমালোচনা করে কৃষিমন্ত্রী বলেন, ‘ক্ষমতায় থেকে দুর্নীতি ও সন্ত্রাসের কারণে আজ বিএনপি রাজনৈতিকভাবে দেউলিয়া। এখন তাদের উচিত  আগামী উপজেলা নির্বাচনে অংশগ্রহণ করে জনগণের কাতারে এসে দাঁড়ানো, অন্যথায় সন্ত্রাসী দল হিসেবে তারা জনগণ দ্বারা দেশ থেকে বিতাড়িত হবে।’

নাগরিক সংবর্ধনা বাস্তবায়ন কমিটির আহবায়ক ও ধনবাড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি বদিউল আলমের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ বাবু এমপি, টাঙ্গাইল জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুক, সংসদ সদস্য জোয়াহেরুল ইসলাম।

সারাবাংলা/ আইই

কৃষিমন্ত্রী

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

সম্পর্কিত খবর