Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ধর্মপাশায় ফসলরক্ষা বাঁধের কাজ শুরু না করায় আটক ২


২৬ জানুয়ারি ২০১৯ ১৩:১৩

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

সুনামগঞ্জ : সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলায় হাওরের ফসলরক্ষা বাঁধের কাজ সময়মতো শুরু না করায় দুইজনকে আটক করা হয়েছে।

আটক দুইজন হলেন মো. শাহ আলম ও তাজ উদ্দিন। এরা দুটি প্রকল্প বাস্তবায়ন কমিটির (পিআইসি) সভাপতি।

শুক্রবার (২৫ জানুয়ারী) বিকেলে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও কাবিটা প্রকল্প বাস্তবায়ন কমিটির সভাপতি তাদের সংশ্লিষ্ট প্রকল্প এলাকা থেকে আটক করেন। পরে সন্ধ্যায় তাদের ধর্মপাশা থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

সুখাইড় রাজাপুর দক্ষিণ ইউনিয়নের দৌলতপুর গ্রামের বাসিন্দা মো. শাহ আলম ১ নং ও জয়শ্রী ইউনিয়নের দুর্গাপুর গ্রামের বাসিন্দা তাজ উদ্দিন ২৫ নং পিআইসির সভাপতি।

উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের একটি সূত্র জানিয়েছে, শুক্রবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা কাবিটা প্রকল্প বাস্তবায়ন কমিটির সভাপতি এবং সদস্য সচিবসহ কমিটির অন্য সদস্যরা উপজেলার চন্দ্রসোনার থাল হাওরের ফসলরক্ষা বাঁধের কাজের অগ্রগতি সরোজমিনে দেখতে যান। এসময় তারা দেখতে পান ১ নং ও ২৫ নং প্রকল্পের কাজ শুরু হয়নি। সপ্তাহখানেক আগে সংশ্লিষ্ট প্রকল্পের বিপরিতে প্রথম কিস্তির টাকা ছাড় ও কাজের নির্দেশ পাওয়ার পরেও কাজ শুরু না করার অপরাধে ওই দুই পিআইসির সভাপতিকে আটক করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা কাবিটা প্রকল্প বাস্তবায়ন কমিটির সভাপতি মোহাম্মদ ওবায়দুর রহমান সারাবাংলাকে বলেন, আটক দুই জনকে পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

সারাবাংলা/এসএমএন

ফসলরক্ষা বাঁধ সুনামগঞ্জ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর