Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ট্রাকচাপায় মারা যাওয়া ১৩ শ্রমিকদের লাশ হস্তান্তর


২৬ জানুয়ারি ২০১৯ ১৫:৪৩

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট।।

ঢাকা: কুমিল্লার চৌদ্দগ্রামে ইটভাটায় শ্রমিকদের থাকার ঘরে ট্রাক উল্টে প্রাণ হারানো ১৩ জনের মৃতদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

শনিবার (২৬ জানুয়ারি) সকালে জলঢাকা উপজেলার শিমুলবাড়ি ইউনিয়নের রাজবাড়ি কর্ণময়ী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ থেকে নীলফামারী জেলা প্রশাসক (ডিসি) নাজিয়া শিরিন লাশগুলো হস্তান্তর করেন। এ সময় নিহতের প্রত্যেক পরিবারকে ২০ হাজার টাকার আর্থিক সহায়তা দেওয়া হয়।

লাশ হস্তান্তরের সময় উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সুজা উদ দৌলা, জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার সুভাশিষ চাকমা, জেলা নারী উন্নয়ন ফোরামের সভাপতি আরিফা সুলতানা লাভলী, বীর মুক্তিযোদ্ধা কান্তি ভূষণ রায়, শিমুবাড়ি ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান হামিদুল হক উপস্থিত ছিলেন।

পুলিশ জানায়, নিহত ওই ১৩ জনের বাড়ি নীলফামারীর জজলঢাকা উপজেলায়। তারা হলেন- উপজেলার নিজপাড়া গ্রামের সুরেশচন্দ্র রায়ের ছেলে রঞ্জিত চন্দ্র রায় (৩০), মানিক চন্দ্র রায়ের ছেলে তরুণ চন্দ্র রায় (২৫), কৃষর চন্দ্র রায়ের ছেলে শংকর চন্দ্র রায় (২২), অমল চন্দ্র রায়ের ছেলে দীপু চন্দ্র রায় (১৯) ও কামাক্ষা রায়ের ছেলে অমিত চন্দ্র রায় (২০); উপজেলার পাঠানপাড়া গ্রামের নূর আলমের ছেলে মো. মোরসালিন (১৮), ফজলুল করিমের ছেলে মো. মাসুম (১৮), জাহাঙ্গীর আলমের ছেলে মো. সেলিম (২৮) ও রামপ্রসাদের ছেলে বিল্লব (১৯); উপজেলার শিমুল বাড়ি গ্রামের মনোরঞ্জন রায় (১৯) ও দিনেশ চন্দ্র রায়ের ছেলে মিনাল চন্দ্র রায় (২১) এবং রাজবাড়ি গ্রামের খোকা চন্দ্র রায়ের ছেলে বিকাশ চন্দ্র রায় (২৮) ও ধলু রায়ের ছেলে কনক চন্দ্র রায় (৩৪)।

বিজ্ঞাপন

এদিকে এ ঘটনায় চার সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কুমিল্লার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) কাইজার মোহাম্মদ ফারাবীকে আহ্বায়ক করে চার সদস্যের এ তদন্ত কমিটি গঠন করা হয়।

সারাবাংলা/একে

১৩ শ্রমিক নিহত ইটভাটা কুমিল্লা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর