Sunday 20 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জামিন পেলেন সাবেক ফুটবলার কায়সার হামিদ


২৭ জানুয়ারি ২০১৯ ১৫:২৮

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

ঢাকা: মাল্টি লেভেল মার্কেটিং (এমএলএম) ব্যবসার মাধ্যমে অর্থ আত্মসাতের মামলায় সাবেক ফুটবলার কায়সার হামিদের জামিন মঞ্জুর করেছেন আদালত। রোববার (২৭ জানুয়ারি) শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম মো. মামুনুর রশীদ এ জামিন মঞ্জুর করেন।

এরআগে, গত ২১ জানুয়ারি ঢাকা আরেক মহানগর হাকিম জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত।

রোববার কায়সার হামিদের জামিন শুনানি করেন আইনজীবী আবু সাঈদ। শুনানিতে তিনি বলেন, আসামির বিরুদ্ধে সুনির্দিষ্ট কোনো অভিযোগ নেই। আসামিকে ফাঁসানোর জন্য এ মামলা করা হয়েছে।

মামলাটির তদন্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শন শামসুদ্দিন মামলার সুষ্ঠু তদন্ত, ন্যায়বিচার ও পলাতক আসামি গ্রেফতারসহ মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত কারাগারে আটক রাখার আবেদন করেন।

মামলার অভিযোগে বলা হয়, আসামি এজাহারভুক্ত অন্য আসামিদের সহযোগিতায় নিউওয়ে মাল্টিপারপাস কো-অপারেটিভ নামে একটি কোম্পানির প্রতিষ্ঠান করে জনসাধারণকে অধিক মুনাফা দেওয়ার আশ্বাস দিয়ে কোটি কোটি টাকা হাতিয়ে নিয়ে কোম্পানি বন্ধ করে দেন। কোম্পানিটি পরে বন্ধ হয়ে গেলেও সেই টাকা গ্রাহকের কেউ ফেরত পায়নি।

এরআগে, গতকাল রাতে (২০ জানুয়ারি) রাজধানীর এলিফ্যান্ট রোড এলাকা থেকে কায়সারকে গ্রেফতার করা হয়। ২০১৪ সালে আসামি কায়সারের নামে অর্থ আত্মসাতের মামলাটি দায়ের করা হয়।

এই প্রসঙ্গে সিআইডির বিশেষ পুলিশ সুপার আব্দুল্লাহেল বাকি সারাবাংলাকে বলেন, ‘এমএলএম ব্যবসার নামে একটি কোম্পানির মাধ্যমে অর্থ আত্মসাতের অভিযোগে কায়সার হামিদের বিরুদ্ধে বনানী থানায় মামলা দায়ের করা হয় ২০১৪ সালে। মামলাটি তদন্ত করছে সিআইডি। ওই মামলাতেই তাকে গ্রেফতার করা হয়েছে।’

বিজ্ঞাপন

সারাবাংলা/এআই/এমএইচ

কায়সার হামিদ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর