Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ডিএনসিসি নির্বাচনে সৎ ও যোগ্যদের মনোনয়ন: ফারুক খান


২৮ জানুয়ারি ২০১৯ ১৭:০৯

।। স্টাফ করেসপন্ডেন্ট।।

ঢাকা: ঢাকা উত্তর সিটি কর্পোরেশনে (ডিএনসিসি) সৎ ও যোগ্য প্রার্থীদের মনোনয়ন দেবে আওয়ামী লীগ। নির্বাচনে বিদ্রোহী কেউ প্রার্থী হলে দলের গঠনতন্ত্র অনুযায়ী তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে ব‌লে মন্তব্য ক‌রে‌ছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও ঢাকা সিটি কর্পোরেশনের ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মনোনয়ন কমিটির প্রধান লেফটেন্যান্ট কর্নেল (অবসরপ্রাপ্ত) ফারুক খান।

সোমবার (২৮ জানুয়ারি) বিকেলে ধানম‌ন্ডি আওয়ামী লীগ সভাপ‌তির রাজ‌নৈ‌তিক কার্যাল‌য়ে ডিএনসিসি এর নির্বাচনের মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকারের আগে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।

ফারুক খান বলেন, আজকে আমরা একত্রিত হয়েছি ঢাকা উত্তর সিটি কর্পোরেশন এর বিভিন্ন ওয়ার্ডের নেতাকর্মীদের তথ্য যাচাই বাছাইয়ে। তাদের জীবন বৃত্তান্ত, সিভি আমরা দেখব। তাদের ভিতরে যারা সৎ ও যোগ্য এবং সামাজিক কর্মকান্ডের সাথে জড়িত তাদেরকে আমরা মনোনয়ন দেয়ার চিন্তাভাবনা করছি। এই তালিকার বাইরে যদি কেউ সৎ ও যোগ্য নেতা থেকে থাকে তাদের বিষয়টা আমরা বিবেচনায় আনবো। তালিকায় থাকা সবার সাক্ষাৎকার নেওয়া হবে।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ডিএনসিসি নির্বাচনে যদি কেউ বিদ্রোহী প্রার্থী হন তাহলে দলের গঠনতন্ত্র অনুযায়ী তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

অপর এক প্রশ্নের জবাবে তিনি বলেন, অন্য কোনো দল যদি নির্বাচনে না আসে তাহলে আগামী ৩০ জানুয়ারির পরে বোঝা যাবে কিভাবে নির্বাচন হবে।

সারাবাংলা/এমএমএইচ/জেএএম

ডিএনসিসি নির্বাচন ফারুক খান


বিজ্ঞাপন
সর্বশেষ

ভূতের গলির বাসায় মিলল বৃদ্ধের মরদেহ
৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:০০

সম্পর্কিত খবর