Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জাবি কর্মচারী সমিতির সভাপতি মনির, সম্পাদক খাইরুল


২৮ জানুয়ারি ২০১৯ ১৭:২৯

।। ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট ।।

জাবি: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) তৃতীয় শ্রেণির কর্মচারীদের সংগঠন জাবি কর্মচারী সমিতির ২০১৯-২০ সালের কার্যকরী পরিষদের নির্বাচনে মোহাম্মদ মনির হোসেন ভূঁইয়া সভাপতি ও খাইরুল ইসলাম সাধারণ সম্পাদক পদে বিজয়ী হয়েছেন।

কর্মচারী সমিতির নির্বাচন কমিশনের সদস্য সচিব মোহাম্মদ আলী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে সোমবার (২৮ জানুয়ারি) এই তথ্য জানানো হয়।

নির্বাচনে অন্যান্য পদে বিজয়ী হয়েছেন, সহ-সভাপতি মো. আ. মান্নান, সহ-সাধারণ সম্পাদক মো. রিপন হাওলাদার, কোষাধ্যক্ষ ফারুক আহমেদ, সাংগঠনিক সম্পাদক মো. আব্দুল ওয়াহেদ, সমাজকল্যাণ ও ক্রীড়া সম্পাদক মো. ছলিমউদ্দিন প্রাং, জনসংযোগ ও প্রচার সম্পাদক মো. আব্দুস সালাম, মহিলা সম্পাদিকা মোসা. দেলোয়ারা খাতুন, পাঠাগার ও সাংস্কৃতিক সম্পাদক মু. আতাউর রহমান এবং সদস্য রাজু আহমেদ, মো. মফিজ উদ্দিন ও মো. শাখাওয়াত আলী খান।

আরেক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, চতুর্থ শ্রেণির কর্মচারী ইউনিয়নের ২০১৯-২০ সালের কার্যকরী পরিষদের নির্বাচনে মো. শরীফ মিয়া সভাপতি ও মো. সেন্টু খান সাধারণ সম্পাদক পদে বিজয়ী হয়েছেন। চতুর্থ শ্রেণির কর্মচারী ইউনিয়নের নির্বাচন কমিশনের সদস্য সচিব ধীরেন্দ্র চন্দ্র ঘোষ স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

বিজয়ী অন্যরা হলেন, মাসুদ রানা, আওলাদ হোসেন, কিবরিয়া হাওলাদার, আনোয়ার হোসেন, কাদের সিকদার, নাজমুল আহছান, মোসা. সমনেহার, মমিনুল হক, ইমরান, আজিবুর রহমান, শংকর, আব্দুল হালিম ও জাফর আহমেদ।

গতকাল (রোববার) জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় স্কুল অ্যান্ড কলেজে কর্মচারী সমিতি ও কর্মচারী ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হয়।

সারাবাংলা/এটি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর