Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আরেক মামলায় গ্রেফতার সাবেক ফুটবলার কায়সার হামিদ


২৮ জানুয়ারি ২০১৯ ১৭:৫৪

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

ঢাকা: প্রতারণার অভিযোগে দায়ের হওয়া মামলায় সাবেক ফুটবলার কায়সার হামিদকে গ্রেফতার দেখানো হয়েছে। মাল্টি লেভেল মার্কেটিং (এমএলএম) ব্যবসার মাধ্যমে প্রতারণার অভিযোগে রাজধানীর বনানী থানায় দায়ের হওয়া মামলায় সোমবার (২৮ জানুয়ারি) কায়সার হামিদকে গ্রেফতার দেখানোর আবেদন মঞ্জুর করেন আদালত।

আরও পড়ুন: অর্থ আত্মসাতের মামলায় সাবেক ফুটবলার কায়সার হামিদ গ্রেফতার

এদিন সাবেক ওই ফুটবলারকে আদালতে হাজির করে পুলিশ প্রতারণার মামলায় গ্রেফতার দেখানোর আবেদন জানায়। শুনানি শেষে ঢাকার অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবদাস চন্দ্র অধিকারী আবেদন মঞ্জুর করেন।

আরও পড়ুন: সাবেক ফুটবলার কায়সার হামিদ কারাগারে

মাল্টিলেভেল মার্কেটিং (এমএলএম) ব্যবসার মাধ্যমে অর্থ আত্মসাতের মামলায় গত ২০ জানুয়ারি রাজধানীর এলিফ্যান্ট রোড থেকে কায়সার হামিদকে গ্রেফতার করে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। ২১ জানুয়ারি আসামির জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত। এরপর ২৭ জানুয়ারি শুনানি শেষে আসামির দুই মামলায় জামিন মঞ্জুর করেন।

আরও পড়ুন: পুলিশ কাস্টডি থেকে ফেসবুক লাইভে কায়সার হামিদ!

কায়সার হামিদ এজাহারভুক্ত অন্য আসামিদের সহযোগিতায় নিউওয়ে মাল্টিপারপাস কো-অপারেটিভ নামে একটি কোম্পানির প্রতিষ্ঠা করে জনসাধারণকে বেশি মুনাফা দেওয়ার আশ্বাস দিয়ে কোটি কোটি টাকা হাতিয়ে নিয়ে কোম্পানি বন্ধ করে দেন। কোম্পানিটি বন্ধ হয়ে গেলেও সেই টাকা গ্রাহকরা কেউ ফেরৎ পাননি।

আরও পড়ুন: জামিন পেলেন সাবেক ফুটবলার কায়সার হামিদ

সিআইডির বিশেষ পুলিশ সুপার আব্দুল্লাহেল বাকি সারাবাংলাকে বলেন, এমএলএম ব্যবসার নামে একটি কোম্পানির মাধ্যমে অর্থ আত্মসাতের অভিযোগে ২০১৪ সালে কায়সার হামিদের বিরুদ্ধে বনানী থানায় মামলাটি দায়ের করা হয়। মামলাটি তদন্ত করে সিআইডি। ওই মামলায় তাকে গ্রেফতার করা হয়।

সারাবাংলা/এআই/এটি


বিজ্ঞাপন
সর্বশেষ

আগস্টে কমেছে মূল্যস্ফীতি
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৭

আইভরি কোস্টে সড়ক দুর্ঘটনায় নিহত ১৩
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৪০

সম্পর্কিত খবর