Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নিখোঁজের ৪ দিন পর পাওয়া গেল শিশুর বস্তাবন্দি মৃতদেহ


২৯ জানুয়ারি ২০১৯ ১৫:৩১

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

ঢাকা: নিখোঁজের চার দিন পর রাজধানীর কামরাঙ্গীরচর থেকে সাত বছরের এক শিশুর বস্তাবন্দি মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহত শিশুটির নাম হৃদয় হোসেন সিদ্দিক।

মঙ্গলবার (২৯ জানুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে আলীনগর বাজার দুই নম্বর গলি থেকে মরদেহটি উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য লাশটি স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

হৃদয়ের বাবা রমজান আলী জানান, স্ত্রী সুমা আক্তার ও দুই ছেলেকে নিয়ে লালবাগ শহীদ নগর এক নম্বর গলির একটি বাসায় ভাড়া থাকেন তিনি। হৃদয় স্থানীয় জগৎমোহন স্কুলে প্লে গ্রুপে পড়ত।

রমজান জানান, গত ২৬ জানুয়ারি বিকেল ৪টার দিকে খেলার জন্য বাইরে যায় সে। পরে আর তাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। পরদিন লালবাগ থানায় হৃদয়ের নিখোঁজের বিষয়টি জানিয়ে একটি সাধারণ ডায়েরিও করা হয়। এলাকায় মাইকিং করা হয়। এমনকি কেউ মুক্তিপণ চেয়ে ফোনও করেনি। এ কারণে কে তার সন্তানকে এভাবে হত্যা করতে পারে, তা বুঝতে পারছেন না বলে জানান রমজান।

কামরাঙ্গীরচর থানার উপপরিদর্শক (এসআই) জাহাঙ্গীর আল মামুন বলেন, মঙ্গলবার সকালে কামরাঙ্গীরচর আলীনগর দুই নম্বর গলির ইলিয়াছের বাড়ির পাশের গলিতে একটি বস্তা পড়ে থাকতে দেখে এলাকাবাসী পুলিশে খবর দেয়। পুলিশ বস্তার ভিতর থেকে হৃদয়ের মৃতদেহ উদ্ধার করে। পরে হৃদয়ের বাবা রমজান আলী তার ছেলের মৃতদেহ শনাক্ত করেন।

এসআই জাহাঙ্গীর বলেন, হৃদয়ের গলায় আঘাতের চিহ্ন আছে। ধারণা করা হচ্ছে, শ্বাসরোধ করে তাকে হত্যা করা হয়েছে। তবে কে বা কারা এই কাজ করেছে, তা এখনও বোঝা যাচ্ছে না।

সারাবাংলা/এসএসআর/এসএমএন

কামরাঙ্গীরচর বস্তাবন্দী লাশ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর