Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিয়ের অনুষ্ঠান থেকে ফেরার পথে দুর্ঘটনায় প্রাণ গেল ১২ জনের


২৯ জানুয়ারি ২০১৯ ১৬:১৩

।। আন্তর্জাতিক ডেস্ক ।।

ভারতের মধ্য প্রদেশে সড়ক দুর্ঘটনায় অন্তত ১২ জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরও দু’জন। মঙ্গলবার (২৯ জানুয়ারি) মধ্য প্রদেশের উজ্জাইন জেলায় এই ঘটনা ঘটে। খবর এনডিটিভির।

স্থানীয় পুলিশ কর্মকর্তা জয় সি রাম বারদে বলেন, মঙ্গলবার রাত ১২:৩০ মিনিটে উজ্জাইনের রামগড় এলাকায় একটি এসইউভি ও গাড়ির মধ্যে দুর্ঘটনাটি ঘটে। হতাহতদের সকলেই নাগদা শহরে একটি বিয়ের অনুষ্ঠান শেষে বাড়ি ফিরছিলেন।

এদিকে, হতাহতদের পরিবারের প্রতি শোক ও সমবেদনা প্রকাশ করেছেন ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেহলত।

এক টুইটে মোদি লিখেছেন, মধ্য প্রদেশের উজ্জাইনে জেলায় সংঘটিত দুর্ঘটনাটি দুর্ভাগ্যজনক। যেসব পরিবার এ দুর্ঘটনায় তাদের প্রিয়জনদের হারিয়েছে, তাদের প্রতি আমার সমবেদনা রয়েছে।

গেহলত বলেছেন, মধ্যপ্রদেশের উজ্জাইনে সড়ক দুর্ঘটনার বিষয়টি জেনে খুবই ব্যথিত হয়েছি। দুর্ঘটনাটি ১২ জনের প্রাণ কেড়ে নিয়েছে। মৃতদের পরিবারের প্রতি আমার গভীরতম সমবেদনা। আহতদের দ্রুত সুস্থতা কামনা করছি।

এদিকে, স্থানীয় এক জ্যেষ্ঠ পুলিশ কর্মকর্তা বলেন, উজ্জাইনে দুই গাড়ির মধ্যে সংঘর্ষ ঘটলে ১২ জনের প্রাণহানী ঘটে। একজন আহত হয়েছেন। এ বিষয়ে তদন্ত চালু করা হয়েছে।

তিনি আরও বলেন, মৃতরা তিলাকেশ্বর কলোনি ও এর আশপাশের অঞ্চলের বাসিন্দা। তারা নাগদা শহরে একটি বিয়ের অনুষ্ঠান থেকে ফিরছিল।

উল্লেখ্য, সোমবার (২৮ জানুয়ারি) অন্ধ্র প্রদেশের গুন্তুর জেলায় অপর একটি দুর্ঘটনার খবর পাওয়া গেছে। সেখানে ৫০ স্কুল-শিক্ষার্থীকে নিয়ে একটি বাস খাদে পড়ে যায়। এতে তিন শিক্ষার্থী গুরুতরভাবে আহত হয়েছে। অভিযোগ ওঠেছে দুর্ঘটনার সময় মদ্যপ অবস্থায় ছিল বাসটির চালক।

বিজ্ঞাপন

সারাবাংলা/ আরএ

মধ্য প্রদেশ সড়ক দুর্ঘটনা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর