Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সংসারে অশান্তি, ঘর ছেড়ে হোটেলে আত্মগোপন!


৩১ জানুয়ারি ২০১৯ ১৭:৫৭

।। স্পেশাল করেসপন্ডেন্ট।।

চট্টগ্রাম ব্যুরো: পারিবারিক অশান্তিতে অতিষ্ঠ হয়ে ঘর ছেড়ে হোটেলে এসে আত্মগোপন করেন হাজী মো.জসীম উদ্দিন নামে এক আড়তদার। তার পরিবার পুলিশের কাছে অভিযোগ করে, জসীম উদ্দিনকে অপহরণ করা হয়েছে। পরে অবশ্য জসীম নিজেই আত্মগোপনরত অবস্থা থেকে বেরিয়ে আসেন এবং আর কোনোদিন এই ধরনের কর্মকাণ্ড করবেন না বলে মুচলেকা দেন।

বৃহস্পতিবার (৩১ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে জসীমের স্ত্রী কোহিনূর আক্তার নগরীর কোতোয়ালী থানায় গিয়ে নিখোঁজ ডায়েরি করেন। পুলিশ তাৎক্ষণিক অভিযান শুরুর পর দুপুর ১টার দিকে জসীম উদ্দিন আড়তে ফিরে আসেন।

চট্টগ্রাম নগরীর রিয়াজউদ্দিন বাজারের কাঁচাবাজারে জসীমের একটি আড়ত আছে। নগরীর চান্দগাঁও থানার তৈয়বিয়া সাত্তার হাউজিং সোসাইটিতে তাদের বাসা বলে সারাবাংলাকে জানিয়েছেন কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন।

ওসি সারাবাংলাকে বলেন, ‘বুধবার বিকেল ৪টার দিকে জসীম উদ্দিন আড়ত থেকে বাসায় যান। বাসায় পারিবারিক বিষয় নিয়ে ঝগড়া হয়। রাত সাড়ে ১২টার দিকে তিনি বাসা থেকে বেরিয়ে যান। রাতে কোতোয়ালী এলাকায় একটি আবাসিক হোটেলে অবস্থান করেন। আজ (বৃহস্পতিবার) দুপুরে তিনি আড়তে গিয়ে দেখেন, সেখানে পুলিশ অবস্থান করছে।’

এরপর তিনি আর কোনোদিন এই ধরনের কর্মকাণ্ড করে পরিবারের সদস্যদের দুশ্চিন্তায় ফেলবেন না মর্মে মুচলেকা দেন।

সারাবাংলা/আরডি/এমএইচ

আড়ৎদার চট্টগ্রাম

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর