Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ফের পেছাল বনানীর ধর্ষণ মামলার তদন্ত প্রতিবেদন


১৭ জানুয়ারি ২০১৮ ১৩:১৩

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর বনানীতে জন্মদিনের নিমন্ত্রণ দিয়ে বাসায় নিয়ে তরুণীকে ধর্ষণ মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ পিছিয়েছে। আগামী ৭ ফেব্রুয়ারি প্রতিবেদন দাখিলের নতুন তারিখ ঠিক করেছে আদালত।

আজ বুধবার (১৭ জানুয়ারি) মামলাটির তদন্ত প্রতিবেদন দাখিলের দিন ছিল। কিন্তু এদিন মামলার তদন্ত কর্মকর্তা বনানী থানার সাব ইন্সপেক্টর (এসআই) সুলতানা আক্তার প্রতিবেদন দাখিল করতে পারেননি। এজন্য ঢাকা মহানগর হাকিম ফাহাদ বিন আমিন চৌধুরী প্রতিবেদন দাখিলের নতুন এ তারিখ ঠিক করেন।

ওই ঘটনায় বাহাউদ্দিন ইভানকে একমাত্র আসামি করে মামলা করা হয়। এর পর আসামি ইভানকে জিজ্ঞাসাবাদের জন্য চারদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। ইভান ধর্ষণের কথা স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। বর্তমানে তিনি কারাগারে আটক আছেন।

মামলার অভিযোগ থেকে জানা যায়, জন্মদিনের অনুষ্ঠানে নিমন্ত্রণ করে ওই তরুণীকে বাসায় ডাকেন ইভান। ওই তরুণী যেতে না চাইলে তিনি তার মায়ের পরিচয় দিয়ে এক নারীর সঙ্গে আলাপ করিয়ে দেন।

এরপর ওই তরুণী রাত সাড়ে ১০টার দিকে ইভানের বাসায় যান। সেখানে গিয়ে দেখেন, বাসায় কেউ নেই। এরপরই সেখান থেকে তিনি চলে আসতে চান। কিন্তু ইভান তাকে জোর করে নেশা করিয়ে ধর্ষণ করেন। রাত সাড়ে ৩টার দিকে ওই তরুণীকে বাসা থেকে বের করে দেওয়া হয়।

এই ঘটনার কিছুদিন আগে বনানীর একটি হোটেলে জন্মদিনের অনুষ্ঠানে নিমন্ত্রণ দিয়ে দুই তরুণীকে ধর্ষণের অভিযোগ ওঠার পর সারাদেশে সমালোচনার ঝড় ওঠে।

সারাবাংলা/এআই/এনএস

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

সম্পর্কিত খবর