Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

যৌন হয়রানির অভিযোগে সাংবাদিক সেকান্দার রিমান্ডে


৪ ফেব্রুয়ারি ২০১৯ ১৬:৪৩

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

ঢাকা: নারী সহকর্মীর প্রতি যৌন হয়রানির অভিযোগে দায়ের হওয়া মামলায় একটি বেসরকারি টেলিভিশনের সাংবাদিক এম এম সেকান্দার মিয়ার (৩৪) দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

সোমবার (৪ ফেব্রুয়ারি) বিকেলে শুনানি শেষে সত্যব্রত শিকাদার এই আদেশ দেন। এদিন মামলাটির তদন্ত কর্মকর্তা হাতিরঝিল থানার উপপরিদর্শক (এসআই) মবিন আহমেদ ভুইয়া আসামিকে আদালতে হাজির করে ৫ দিনের রিমান্ড আবেদন করেন।

সেকান্দারের পক্ষে তার আইনজীবী প্রশান্তকুমার, তুহিনসহ আরও অনেকেই জামিন চেয়ে শুনানি করেন।

শুনানিতে আইনজীবীরা বলেন, এটি হয়রানিমূলক মামলা। এজাহারে উল্লেখ নেই বাদীর শ্লীলতাহানী হয়েছে। সংশ্লিষ্ট আইনের ১০ ধারায় যে বিষয়গুলো থাকলে অপরাধ হিসেবে বিবেচিত হয়, তা উঠে আসেনি।

এর আগে রাত আড়াইটায় র‌্যাব-২ এর সদস্যরা সেকান্দার মিয়াকে তার বাসা থেকে আটক করে। হাতিরঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফজলুল হক সারাবাংলাকে বলেন, এক নারীর অভিযোগের ভিত্তিতে আমরা সেকান্দারকে গ্রেফতার দেখিয়েছি। গত ৩ ফেব্রুয়ারি শ্লীলতাহানির অভিযোগ এনে ওই নারী মামলাটি দায়ের করেন।

মামলার বাদী সারাবাংলাকে বলেন, অফিসে সেকান্দার শ্লীলতাহানি করেছেন, সেই সিসি ফুটেজ আছে। অনেক সাক্ষী আছে। তথ্য-প্রমাণ নিয়েই মামলা দায়ের করেছি।

সেকান্দার মিয়ার স্ত্রী নীলুফার ইয়াসমিন সারাবাংলাকে জানান, রাত আড়াইটার দিকে দাড়োয়ানকে মারধর করে কয়েকজন বাসায় ঢুকে পড়ে। দরজা না খোলায়, তারা দরজা ভেঙে ফ্ল্যাটে ঢোকে। এরপর তার স্বামীকে তুলে নিয়ে যায়। তিনি বলেন, ‘র‌্যাব সদস্যদের আটকানোর চেষ্টা করলে তারা আমার চুল ধরে ফেলে দেয় এবং টানাটানিতে আমার জামাও ছিঁড়ে যায়।’

বিজ্ঞাপন

তিনি আরও জানান, অভিযোগ সম্পর্কে জানতে চাইলে র‌্যাব সদস্যরা জানান- সিকান্দার গাড়ি অ্যাকসিডেন্ট করেছেন। তবে তারা প্রয়োজনীয় কোনো কাগজপত্র দেখাতে পারেনি।

আরও পড়ুন: একুশে টিভির সাংবাদিককে বাসা থেকে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ

সারাবাংলা/এআই/এটি

বিজ্ঞাপন
সর্বশেষ

কানপুরে প্রথম দিনে বৃষ্টির দাপট
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩৫

সম্পর্কিত খবর