Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শেখ রাসেলের হ্যাটট্রিক জয়, মোহামেডানের হ্যাটট্রিক হার


৪ ফেব্রুয়ারি ২০১৯ ২১:২০

।। স্পোর্টস করেসপন্ডেন্ট।।
ঢাকাঃ প্রথম ম্যাচে টিম বিজেএমসিকে হারিয়ে বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলের (বিপিএল) এগারতম মিশন শুরু করা মোহামেডান স্পোর্টিং ক্লাব পরের তিন ম্যাচেই হারলো। আরামবাগ ও ব্রাদার্স ইউনিয়নের পর এবার শেখ রাসেলের কাছে উড়ে গেল মতিঝিলের এই ঐতিহ্যবাহী ক্লাবটি।

সিলেট জেলা স্টেডিয়ামে আজ সোমবার (০৪ ফেব্রুয়ারি) দিনের দ্বিতীয় ম্যাচে হোম ভেন্যুতে মোহামেডানকে ৩-০ গোল ব্যবধানে হারিয়ে বিপিএলের এগারতম আসরে হ্যাটট্রিক জয় তুলে নিয়েছে শেখ রাসেল ক্রীড়া চক্র।

বিজ্ঞাপন

ম্যাচের শুরুতেই রাফায়েল ওদোইনের গোলে এগিয়ে যায় সাইফুল বারী টিটুর শিষ্যরা। আট মিনিটে বিপলুর উড়ন্ত পাস থেকে বল বুকে নিয়ন্ত্রণ রেখে ঠাণ্ডা মাথার শটে বল জালে জড়িয়েছেন এই নাইজেরিয়ান স্ট্রাইকার। সঙ্গে টানা দুই ম্যাচে গোল আদায় করে নিয়েছে ওদোইন।

প্রথমার্ধের শেষ দিকে ৪২ মিনিটে কর্নার থেকে ব্যবধান দ্বিগুণ করে শেখ রাসেল। কর্নার থেকে আসা পাস হেড করেন ব্রাজিলিয়ান রাফায়েল। বল বারে লেগে ফিরে আসলে ফিরতি বলে সাইড ভলিতে বল জালে জড়ান এলিসন।

প্রথমার্ধে এগিয়ে থেকে দ্বিতীয়ার্ধেও গোলের ধারা অব্যাহত রাখে শেখ রাসেল। এবার নিজেদের ভুলেই গোল খায় মোহামেডান। ডিফেন্ডারকে বল দিতে গিয়ে বল চলে যায় আলিসার আজিজবের পায়ে। রাফায়েল ওদোইনের সঙ্গে ওয়ান টু ওয়ান পাসে ডি বক্সের সামনে বল পান আজিজব। দুই ডিফেন্ডারকে কাটিয়ে বল ঠিকানায় ফেলে আনন্দের উদযাপনে ভাসেন এই উজবেকিস্তানের ফুটবলার।

তিনটি গোলের সময় উদযাপন করতে দেখা যায় নি শেখ রাসেলের উদীয়মান ফুটবলার বিপলু আহমেদকে। তার সাবেক ক্লাব মোহামেডান বলেই কি না এমনটা করেছেন তিনি!

বিজ্ঞাপন

এ জয়ে বিপিএলে টানা তিন ম্যাচ অপরাজিত থাকলো শেখ রাসেল। তিন ম্যাচে নয় পয়েন্ট নিয়ে টেবিলের তিনে অবস্থান করছে টিটুর শিষ্যরা। অন্যদিকে চার ম্যাচে তিন পয়েন্ট নিয়ে টেবিলের দশে নেমে এসেছে মোহামেডান স্পোর্টিং ক্লাব।

সারাবাংলা/জেএইচ

বিজ্ঞাপন
সর্বশেষ

কানপুরে প্রথম দিনে বৃষ্টির দাপট
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩৫

সম্পর্কিত খবর