Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাঙ্গামাটিতে ইউপিডিএফ কর্মীসহ দুইজনকে হত্যা


৪ ফেব্রুয়ারি ২০১৯ ২১:৪৩

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

রাঙ্গামাটি: রাঙ্গামাটির কাপ্তাই উপজেলায় মংসানু মারমা (৪০) নামে এক ইউপিডিএফ কর্মীকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ সময় দুর্বৃত্তদের গুলিতে মোজাহিদ হোসেন (২২) নামে আরও এক ব্যক্তির মৃত্যু হয়। সোমবার (৪ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার রাইখালী ইউনিয়নের কারিগর পাড়ায় এই ঘটনা ঘটে।

চন্দ্রঘোনা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোআশরাফ উদ্দিন তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, ঘটনাস্থল থেকে পুলিশ গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করেছে। ময়নাতদন্তের জন্য মরদেহ রাঙ্গামাটি সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তবে কে বা কারা এই ঘটনা ঘটিয়েছে তা এখনো জানা যায়নি।

স্থানীয়রা জানান, মংসানু মারমা ও জাহিদ কারিগরপাড়ায় একটি দোকানের সামনে দাঁড়িয়েছিল। সেই সময়ে মুখোশ পরা একদল দুর্বৃত্ত দুইজনকে গুলি করে পালিয়ে যায়। মৃত মংসানু মারমা ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টের (ইউপিডিএফ-গণতান্ত্রিক) রাইখালী ইউনিয়নের সংগঠক। জাহিদ তার বন্ধু বলে জানান স্থানীয়রা।

ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টের (ইউপিডিএফ-গণতান্ত্রিক) দফতর সম্পাদক মিটন চাকমা দাবি করেছেন, পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির সন্ত্রাসীরাই এই হত্যাকাণ্ড ঘটিয়েছে।

সারাবাংলা/এসবি/এটি

রাঙ্গামাটি হত্যা

বিজ্ঞাপন
সর্বশেষ

ভারত থেকে ফিরলেন ৯ বাংলাদেশি তরুণী
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৩

আজ জাতিসংঘে বাংলায় ভাষণ দেবেন ড. ইউনূস
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:০৪

সবজি-মুরগির বাজার চড়া, অধরা ইলিশ
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১১:১০

সম্পর্কিত খবর