Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ইয়াবা সেবনের সময় তিন জবি শিক্ষার্থী আটক


৫ ফেব্রুয়ারি ২০১৯ ১১:৩৭

।। জবি করেসপন্ডেন্ট ।।

জবি: ইয়াবাসহ আটক হয়েছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) সাবেক ও বর্তমান তিন শিক্ষার্থী। এদের মধ্যে সাবেক যে শিক্ষার্থী তাকে বিশ্ববিদ্যালয় থেকে বহিস্কার করা হয়েছে।

সোমবার (৪ ফেব্রুয়ারি) রাত ১১ টার দিকে আসগর আলী হাসপাতালের পাশ থেকে তাদের আটক করে গেন্ডারিয়া থানা পুলিশ।

আটক তিন শিক্ষার্থী হলেন-গণিত বিভাগের ১৩ তম ব্যাচের মো. শাহরিয়ার রহমান শান্ত (বহিস্কৃত), ম্যানেজমেন্টবিভাগের নবম ব্যাচের আসাদুজ্জামান রুবেল এবং অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেম বিভাগের দশম ব্যাচের মো. নিক্সন।

এরা তিনজনই জবি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ জয়নুল আবেদিন রাসেলের কর্মী হিসেবে ক্যাম্পাসে পরিচিত। ছাত্রলীগের মেয়াদ উত্তীর্ণ ও স্থগিত কমিটির বিভিন্ন অনুষ্ঠানে তাদের অংশ নিতে দেখা যায়।

গেন্ডারিয়া থানার ডিউটি নজরুল জানান, দয়াগঞ্জমোড় থেকে ১০০ গজ দূরে আসগর আলী হাসপাাতালের পাশে শান্ত, নিক্সন ও রুবেল ইয়াবা সেবন করছিলেন। এ সময় গেন্ডারিয়া থানা পুলিশের উপ-পরিদর্শক আশরাফের নেতৃত্বে একটি টহল দল তাদের আটক করে।

এ বিষয়ে গেন্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল জলিল বলেন, আসগর আলী হাসপাতালের পাশে ইয়াবা সেবনের সময় জবির তিন শিক্ষার্থীকে আটক করা হয়েছে। তবে এখনও মামলা দেওয়া হয়নি। বিশ্ববিদ্যালয়টির উপাচার্যের সঙ্গে কথা বলে সিদ্ধান্ত নেওয়া হবে।

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. নূর মোহাম্মদ বলেন, ‘আমি বিষয়টি শুনেছি। এখনও আমাদের থানা থেকে জানানো হয়নি। তবে তিনজন শিক্ষার্থীর মাধ্যে একজন বহিস্কৃত। আইন অনুযায়ী যা ব্যবস্থা নেওয়ার তাই নেওয়া হবে।’

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএমএন

ইয়াবা জগন্নাথ বিশ্ববিদ্যালয়

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর