Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

প্রধানমন্ত্রী বলেছেন গরিবের পক্ষে থাকতে : শামীম ওসমান


১৭ জানুয়ারি ২০১৮ ১৭:৪৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জে মেয়র আইভীর মিছিলে হামলার বিষয়ে এবার প্রধানমন্ত্রীকে টেনে আনলেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান। তিনি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে গরিবের পক্ষে থাকতে বলেছেন বলেই তিনি হকারদের পক্ষ নিয়েছেন।

এক সংবাদ সম্মেলনে বুধবার বিকেলে এ কথা বলেন শামীম ওসমান। নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়ায় রাইফেলস ক্লাব অডিটোরিয়ামে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংঘর্ষের প্রসঙ্গে শামীম ওসমান বলেন,  অনেকেই এ ঘটনাকে শামীম  ও আইভির দ্বন্দ্ব হি‌সে‌বে প্রতিষ্ঠিত কর‌তে চাইছে। এটা শামীম-আইভির দ্বন্দ্ব না।

তিনি বলেন, হকাররা গরিব মানুষ। আমি গরিবের পক্ষে ছিলাম, গরিবের পক্ষে আছি এবং গরিবের পক্ষে থাকব। এটা কোনো রাজনৈতিক বিষয় না। হকার‌দের রুটি-রুজির ব্যবস্থা কর‌তেই আমি সেখানে গিয়েছিলাম।

মঙ্গলবার বিকেলে নারায়ণগঞ্জের মেয়র আইভী ফুটপথ হকারমুক্ত করার লক্ষ্যে কর্মী-সমর্থকদের নিয়ে চাষাঢ়া এলাকায় যান। এ সময় শামীম ওসমানের অনুগতরা মেয়র আইভী ও তার সমর্থকদের লক্ষ্য করে হামলা চালায়। হামলায় আইভীসহ অর্ধ-শতাধিক মানুষ আহত হন। সে হামলায় নিয়াজুল নামে শামীম ওসমানের এক অনুসারী পিস্তল উঁচিয়ে আইভীর দিকে তেড়ে যান।

সে প্রসঙ্গে শামীম ওসমান বলেন, নিয়াজুল একজন প্র‌তি‌ষ্ঠিত ব্যবসায়ী। সে একা ৪০০ জন লোক‌কে মার‌তে যায়নি। তা‌কে ৩ দফা মার‌ধর করার পরই আত্মরক্ষার জন্য সে তার লাইসেন্স করা পিস্তল বের ক‌রে‌ছে।

দ‌লের বদনাম কর‌তেই আইভী বিএন‌পির ক্যাডার‌দের সঙ্গে নি‌য়ে হকার‌দের সঙ্গে সংঘর্ষে জ‌ড়ি‌য়ে‌ছে এমন মত দিয়ে শামীম ওসমান বলেন, য‌ে যা-ই বলুক, আমি হকার‌দের সঙ্গে থাক‌ব।

বিজ্ঞাপন

তিনি বলেন, ডি‌সি-এস‌পির প্রত্যাহার চাওয়া আইভীর স্টাইল। এর আগেও আইভী ৪ জন ডি‌সি-এস‌পির প্রত্যাহার চে‌য়ে‌ছিল।

সারাবাংলা/আরসি/এমএম/এমএ

চাষাঢ়া ফুটপাথ শামীম-আইভী হামলা

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

সম্পর্কিত খবর