Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গাজীপুরে ১০ বছরের শিশু ধর্ষণে বৃদ্ধের যাবজ্জীবন


৫ ফেব্রুয়ারি ২০১৯ ১৫:৫৯

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

গাজীপুর: গাজীপুরের শ্রীপুর উপজেলার চিনাশুকানিয়া এলাকায় তৃতীয় শ্রেণির এক শিশুকে ধর্ষণ মামলায় এক বৃদ্ধের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একইসঙ্গে ৫০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে ৬ মাসের কারাদণ্ডের রায় দেওয়া হয়েছে।

মঙ্গলবার (৫ ফেব্রুয়ারি) সকালে গাজীপুরের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক এমএ মেজবাহ উদ্দিন এ দেন। এসময় আসামি বিল্লাল ভূইয়া আদালতের উপস্থিত ছিলেন।

বিল্লাল ভূইয়া শ্রীপুর উপজেলার চিনাশুকানিয়া গ্রামের বাসিন্দা।

মামলার বিবরণ থেকে জানা গেছে, ২০১৭ সালের ১৫ সেপ্টেম্বর বেলা ১১টার দিকে স্থানীয় একটি স্কুলের তৃতীয় শ্রেণির ওই ছাত্রী (১০) অভিযুক্ত বিল্লাল ভূইয়ার বাড়িতে খেলতে যায়। এসময় বিল্লাল ভূইয়া মেয়েটিকে তার ঘরের মেঝে ঝাড়ু দেওয়ার কথা বলে ভেতরে ডেকে নেয়। মেয়েটি ঘরের মেঝে ঝাড়ু দেওয়ার সময় বিল্লাল ভূইয়া তাকে ধর্ষণ করে এবং ঘটনাটি প্রকাশ না করতে শিশুটিকে প্রাণনাশের হুমকি দেয়। পরে শিশুটি ঘটনাটি তার মাকে জানালে তিনি বাদি হয়ে তিনজনকে আসামি করে ২১ সেপ্টেম্বর শ্রীপুর থানায় মামলা দায়ের করেন।

পরে পুলিশ তদন্ত করে ওই বছরের ১৭ নভেম্বর বিল্লাল ভূইয়াকে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র দেয়। আদালতের বিচারক এম এ মেজবাহ উদ্দিন ভূইয়া উভয় পক্ষের শুনানি শেষে মঙ্গলবার এ রায় দেন।

আদালতে রাষ্ট্রপক্ষে মামলা পরিচালনা করেন নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের স্পেশাল পিপি ফজলুল কাদের। তিনি রায়ে সন্তোষ প্রকাশ করেছেন।

সারাবাংলা/এসএমএন

ধর্ষণ যাবজ্জীবন শিশু ধর্ষণ

বিজ্ঞাপন
সর্বশেষ

বিপদসীমার ওপরে পানি, ৪৪ জলকপাট খোলা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৬

তৃতীয় দিনের খেলাও পরিত্যক্ত
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৫৪

সিটিকে সরিয়ে শীর্ষে লিভারপুল
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২০

পদ্মায় কমেছে পানি, থামছে না ভাঙন
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১৯

সম্পর্কিত খবর