Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজীবের হাত কাটা পড়ার মামলার প্রতিবেদন পেছাল


৬ ফেব্রুয়ারি ২০১৯ ১২:১৭

রাজীব হোসেন (ফাইল ছবি)

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

ঢাকা: রাজধানীর কারওয়ানবাজারে দুই বাসের রেষারেষিতে তিতুমীর কলেজের ছাত্র রাজীব হোসেনের ডান হাত হারানোর মামলায় তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ পিছিয়ে আগামী ১৩ মার্চ নির্ধারণ করেছেন আদালত।

বুধবার (৬ ফেব্রুয়ারি) মামলাটি তদন্ত প্রতিবেদনের জন্য দিন নির্ধারিত ছিল। তবে এদিন মামলার তদন্ত কর্মকর্তা শাহবাগ থানার উপপরিদর্শক (এসআই) আলতাফ আলী প্রতিবেদন দাখিল করতে পারেননি। এজন্য ঢাকা মহানগর হাকিম সারাফুজ্জামান আনছারী প্রতিবেদনের জন্য নতুন তারিখ ঠিক করেছেন।

মামলাটির অভিযুক্তরা হলেন-রাষ্ট্রীয় নিয়ন্ত্রণাধীন বিআরটিসি বাসের চালক ওয়াহিদ (৩৫) ও স্বজন বাসের চালক খোরশেদ (৫০)।

২০১৮ সালের ৫ এপ্রিল দুই বাস চালককে আদালতে হাজির করে তিনদিনের রিমান্ড আবেদন করেন শাহবাগ থানার উপপরিদর্শক (এসআই) ও মামলার তদন্তকারী কর্মকর্তা আফতাব আলী। আদালত দুদিনের রিমান্ড মঞ্জুর করেন। বর্তমানে আসামিরা কারাগারে আছেন।

প্রসঙ্গ, গত বছরের ৩ এপ্রিল বিআরটিসির একটি দোতলা বাসের পেছনের ফটকে দাঁড়িয়ে গন্তব্যে যাচ্ছিলেন রাজধানীর মহাখালীর সরকারি তিতুমীর কলেজের স্নাতক (বাণিজ্য) দ্বিতীয় বর্ষের ছাত্র রাজীব হোসেন (২১)। তখন তার ডান হাতটি বাসের গেটের বাইরে বেরিয়ে ছিল। এই সময় স্বজন পরিবহনের বাসটির পেছনে বিআরটিসির বাসটিকে পেরিয়ে যাওয়ার জন্য ওভারটেক করার চেষ্টা করে। দুই বাসের প্রবল চাপে রাজীবের হাতটি শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে যায় এবং দুই বাসের মাঝখানে ঝুলে থাকে।

পরে রাজীবকে পান্থপথের শমরিতা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এরপর তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

বিজ্ঞাপন

সারাবাংলা/এআই/জেএএম

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর