Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় হবে দুর্নীতিমুক্ত: প্রতিমন্ত্রী


৬ ফেব্রুয়ারি ২০১৯ ২০:৩৭

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

ঢাকা: মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী আশরাফ আলী খান খসরু বলেছেন, দুর্নীতিকে রোধ করতে পারলে দেশ অনেক দূর এগিয়ে যাবে। দুর্নীতিকে রোধ করতে না পারলে দেশ এগুবে না। মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের কোন কর্মকর্তা ও কর্মচারী যদি দুর্নীতি করে থাকে তাহলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

বুধবার (৬ ফেব্রুয়ারি) দুপুরে সাভারে বাংলাদেশ প্রাণিসম্পদ গবেষণা ইনস্টিটিউট (বিএলআরইএ) দেশি মুরগি সংরক্ষণ ও উন্নয়ন শীর্ষক প্রকল্পের সমাপনী কর্মশালাতে যোগ দিয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি একথা বলেন।

প্রতিমন্ত্রী আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছে। আমার মন্ত্রণালয় থাকবে দুর্নীতি মুক্ত। এখানে কেউ দুর্নীতি করতে পারবে না। কেউ যদি করে তাহলে তদন্ত করে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

উপজেলা নির্বাচন নিয়ে কথা বলতে গিয়ে প্রতিমন্ত্রী বলেন, বিএনপিকে দিয়ে দেশে গণতন্ত্র চলেনা দেখে দেশের মানুষের তাদের প্রতি কোন জনসমর্থন নেই। তাই নির্বাচনে হেরে যাবে দেখেই তারা নির্বাচনে আসবে না। এখন বিএনপি ডুবন্ত তরী, যতভাবেই টানা হোক তারা আর উঠতে পারবে না।

অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা.এনামুর রহমান, মৎস্য ও প্রাণি সম্পদ মন্ত্রণালয়ের সচিব রইছউল আলম মণ্ডল, প্রাণিসম্পদ অধিদপ্তরের মহাপরিচালক ডা.হীরেশ চন্দ্র ভৌমিক, বাংলাদেশ প্রাণি সম্পদ গবেষণা ইনস্টিটিউট এর মহাপরিচালক ড.নাথু রাম সরকারসহ অন্যান্যরা।

সারাবাংলা/এসবি/ এনএইচ

বিজ্ঞাপন

দুর্নীতিমুক্ত

বিজ্ঞাপন
সর্বশেষ

২৪ বলে ০ রানে জাকিরের লজ্জার রেকর্ড
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৫:১৮

সম্পর্কিত খবর