Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গ্রাহক সেজে পল্লী বিদ্যুৎ অফিসে দুদকের অভিযান, গ্রেফতার ২ দালাল


৬ ফেব্রুয়ারি ২০১৯ ২১:১১

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

ঢাকা: রাজধানীর নবাবগঞ্জ ও কেরানীগঞ্জ পল্লী বিদ্যুৎ অফিসে অভিযান চালিয়ে ২ দালালকে গ্রেফতার করে ভ্রাম্যমাণ আদালতের কাছে হস্তান্তর করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। অভিযানের সময়ে দালালদের সঙ্গে যোগসাজশকারী হিসেবে জিএম, ডিজিএমসহ ৪ জন কর্মকর্তাকে চিহ্নিত করা হয়েছে বলে সারাবাংলাকে জানিয়েছেন দুদকের উপ-পরিচালক ও জনসংযোগ কর্মকর্তা প্রণব কুমার ভট্টাচার্য।

বিজ্ঞাপন

প্রণব কুমার  জানান, দুদক অভিযোগ কেন্দ্রে (হটলাইন-১০৬) অভিযোগের ভিত্তিতে কমিশনের মহাপরিচালক মোহাম্মদ মুনীর চৌধুরীর নির্দেশে মঙ্গলবার (৫ফেব্রুয়ারি) ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর অধীন পল্লী বিদ্যুৎ জোনাল অফিসে একটি অভিযান চালানো হয়। বুধবার (৬ জানুয়ারি) ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি-৪ এর অধীনে পল্লী বিদ্যুৎ জোনাল অফিস, কেরানীগঞ্জে আরেকটি অভিযান পরিচালনা করে দুদকের এনফোর্সমেন্ট টিম।

দুদকের এই কর্মকর্তা আরও জানান, অভিযান চলাকালে দুদক টিম দেখে নতুন সংযোগ প্রদান, মিটার প্রাপ্তিসহ বিভিন্ন কাজে দালাল ছাড়া কর্মকর্তারা কোনো কাজ করে না। ফাইলও নিয়ন্ত্রণ করে দালালেরা। ছদ্মবেশে গ্রাহক সেজে অভিযান চালিয়ে দুদক কর্মকর্তারা দুই দালালকে হাতেনাতে গ্রেফতার করে ভ্রাম্যমাণ আদালতের নিকট হস্তান্তর করে। এই দুইদিনের অভিযানে দালালদের সাথে যোগসাজশকারী জিএম, ডিজিএমসহ ৪ জন কর্মকর্তাকেও চিহ্নিত করা হয়েছে বলে জানান এই কর্মকর্তা।

এই অভিযান প্রসঙ্গে দুদকের এনফোর্সমেন্ট অভিযানের প্রধান মহাপরিচালক মোহাম্মদ মুনীর চৌধুরী সারাবাংলাকে বলে, ‘দুর্নীতির সঙ্গে জড়িত কর্মকর্তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। দুর্নীতিবাজদের অবৈধ সম্পদের অনুসন্ধান করা হবে।’

বিজ্ঞাপন

সারাবাংলা/এসজে/এসবি

অভিযান দুর্নীতি দমন কমিশন

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর