Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পাবনায় দুর্বৃত্তের গুলিতে আ.লীগ নেতা নিহত


৭ ফেব্রুয়ারি ২০১৯ ০৩:৩১

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

পাবনাঃ জেলার ঈশ্বরদীতে মোস্তাফিজুর রহমান সেলিম (৬০) নামে আওয়ামী লীগের এক নেতাকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। তিনি ঈশ্বরদী আওয়ামী লীগের সদস্য ও পাকশী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ছিলেন বলে জানা গেছে।

বুধবার (৬ ফেব্রুয়ারি) রাত ৯টার দিকে পাকশী ইউনিয়নের রূপপুর গ্রামে সেলিমের নিজের বাড়ির সামনে এই গুলি চালানো হয় বলে জানিয়েছে পুলিশ।

ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জহুরুল হক সারাবাংলাকে বলেন, রাত ৯টার দিকে পাকশীর রূপপুর বিবিসি বাজার থেকে হেঁটে বাড়ি যাচ্ছিলেন মোস্তাফিজুর রহমান। গেটের সামনে পৌঁছামাত্র মোটরসাইকেলে কয়েকজন এসে পিস্তল দিয়ে গুলি করে চলে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে অবস্থার অবনতি হলে চিকিৎসকরা তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠাতে বলেন। এরপর রাজশাহীতে নেওয়ার পথেই মৃত্যু হয় মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমানের।

অতিরিক্ত পুলিশ সুপার আরও বলেন, চিকিৎসক তাকে জানিয়েছেন, সেলিমের শরীরে বেশ কয়েকটি গুলির চিহ্ন দেখা গেছে। কে বা কারা মুক্তিযোদ্ধা সেলিমকে গুলি করেছে তাৎক্ষণিকভাবে তা জানা যায়নি। তবে অপরাধীদের ধরতে পুলিশ মাঠে নেমেছে।

সারাবাংলা/ইউজে/আরএফ 

 


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর