Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ঈশ্বরদীতে দুর্বৃত্তের গুলিতে মুক্তিযোদ্ধার মৃত্যু


৭ ফেব্রুয়ারি ২০১৯ ১১:১০

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

পাবনা: পাবনার ঈশ্বরদী উপজেলার পাকশীতে দুর্বৃত্তদের গুলিতে এক মুক্তিযোদ্ধার মৃত্যু হয়েছে। নিহত মুক্তিযোদ্ধার নাম মুস্তাফিজুর রহমান সেলিম (৬৭)। তিনি পাকশী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক।

বুধবার (৬ ফেব্রুয়ারি) রাত ৯টার দিকে পাকশী ইউনিয়নের রূপপুর গ্রামে নিজের বাড়ির সামনে এ ঘটনা ঘটে।

মুস্তাফিজুর রহমান সেলিমের ছোট ভাই রুবেল হোসেন জানান, রাত ৯টার দিকে রূপপুর বিবিসি বাজার থেকে হেঁটে বাড়ি ফিরছিলেন এই মুক্তিযোদ্ধা। বাড়ির সামনে পৌঁছতেই কয়েকজন দুর্বৃত্ত একটি মোটর সাইকেল থেকে কয়েক রাউন্ড গুলি করে পালিয়ে যায়। এসময় তার চিৎকারে পরিবারের লোকজন ও স্থানীয়রা তাকে দ্রুত ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হওয়ায় রাত ১০টার দিকে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা ডা. শফিকুল ইসলাম শামিম জানান, তার বুকে ও পিঠে একাধিক গুলিবিদ্ধ ছিল। কটি গুলি বের করার পর তাকে দ্রুত রাজশাহীতে পাঠানো হয়। কিন্তু পথেই তার মৃত্যু হয়।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে কারা, কী কারণে মোস্তাফিজুর রহমান সেলিমকে গুলি করেছে তা এখনও জানা যায়নি। গুলিবিদ্ধ হওয়ার পর হাসপাতালে নেওয়া পর্যন্ত তার জ্ঞান ছিল। কিন্তু রাতের আঁধারে হওয়ায় কাউকে চিনতে পারেননি বলেজানিয়েছিলেন। ঘটনা তদন্তে পুলিশ কাজ শুরু করেছে বলে জানান তিনি।

সারাবাংলা/এসএমএন

বিজ্ঞাপন

দুর্বৃত্তদের গুলি মুক্তিযোদ্ধার মৃত্যু

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর