Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ভৈরবে পুলিশ সদস্য হত্যা মামলার মূল আসামি গ্রেফতার


৭ ফেব্রুয়ারি ২০১৯ ১৬:০৬

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

ভৈরব: ভৈরবে পুলিশ কনস্টেবল আরিফ হত্যাসহ একাধিক খুন ও ছিনতাই মামলার আসামি মো. মুরাদ মিয়াকে (২৮) গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (৬ ফেব্রুয়ারি) গভীর রাতে ভৈরব বাজারের জামে মসজিদের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়।

গোপন সংবাদের ভিত্তিতে ভৈরব পুলিশ ফাঁড়ির ইনচার্জ শরীফুল ইসলাম ও উপ-পরিদর্শক (এসআই) মাহমুদুল্লাহ ওই আসামিকে গ্রেফতার করে। মুরাদ ভৈরবপুর দক্ষিণপাড়া এলাকার বোরহান মিয়ার পুত্র।

ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোখলেছুর রহমান জানান, দীর্ঘদিন পলাতক থাকার পর মুরাদ মিয়াকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত মুরাদের বিরুদ্ধে ভৈরবসহ বিভিন্ন থানায় দু’টি খুনের মামলাসহ একাধিক ছিনতাইয়ের মামলা রয়েছে। আমরা তার বিরুদ্ধে রিমান্ড আবেদন করব।’

উল্লেখ্য, ২০১৭ সালের ২ অক্টোবর রাত নয়টার দিকে ভৈরবের রেলসেতু এলাকায় ছিনতাই চক্রের প্রধান মুরাদকে হাতে-নাতে আটক করেন রেলসেতু এলাকার পুলিশ ক্যাম্পের দায়িত্বরত কনস্টেবল আরিফুল ইসলাম। এসময় মুরাদ ও তার সহযোগিরা পুলিশ সদস্য আরিফের বুকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন আরিফকে গুরুতর আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এঘটনায় পুলিশ বাদী হয়ে ছয়জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করলে ঘটনার দুই দিনপর ৪ অক্টোবর আরিফ হত্যা মামলার অন্যতম আসামি সোহাগ মিয়া পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয় এবং মামলার অপর চার আসামিকে কারাগারে পাঠানো হয়।

সারাবাংলা/এমও

বিজ্ঞাপন
সর্বশেষ

শরৎ বাংলাদেশের কোমল স্নিগ্ধ এক ঋতু
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫৪

সম্পর্কিত খবর