Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে মাদরাসা শিক্ষক আটক


৭ ফেব্রুয়ারি ২০১৯ ১৭:৩০

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

ঢাকা: ৯ বছরের ছাত্রীর নগ্ন ছবি তুলে ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে ধর্ষণ করার অভিযোগে আব্দুল্লাহ আল মামুন (৪২) নামে এক শিক্ষককে আটক  করেছে র‍্যাপিড অ্যাকশান ব্যাটালিয়ান (র‍্যাব)-১। অভিযুক্ত আব্দুল্লাহ আল মামুন আশুলিয়া দোসাইদস্ত তারিমুল কুরআন মহিলা মাদরাসার শিক্ষক এবং স্থানীয় বাইতুল মামুন জামে মসজিদের ইমামের দায়িত্ব পালন করছিল বলে জানিয়েছে র‍্যাব।

বৃহস্পতিবার (৭ ফেব্রুয়ারি) রাজধানীর কারওয়ান বাজার র‍্যাব মিডিয়া সেন্টারে আশুলিয়ার ইমাম ও মাদরাসার শিক্ষকের দ্বারা ছাত্রী ধর্ষণ বিষয়ে এমন তথ্য দেন র‍্যাব-১-এর অধিনায়ক লে.কর্নেল মো. সারওয়ার বিন কাশেম।

লে.কর্নেল মো. সারওয়ার বিন কাশেম বলেন, গত ২৭ জানুয়ারি ক্লাস শেষ হলে শিক্ষক আবদুল্লাহ আল মামুন ভুক্তভোগীকে তার নিজ কক্ষে ডেকে নিয়ে ঘর ঝাড়ু দিতে বলে। এ সময় অন্য শিক্ষার্থীরা চলে গেলে শিক্ষক তাকে ভয় দেখিয়ে ধর্ষণ করে। ওই সময়  সেই দৃশ্য মোবাইলেও ধারণ করে।

তিনি আরও বলেন, এ ঘটনা কাউকে জানালে ভুক্তভোগীকে হত্যা করে লাশ গুম করে ফেলার হুমকি দেয় ওই শিক্ষক। পরবর্তী সময়ে ভুক্তভোগী শিক্ষার্থী অসুস্থ হয়ে পড়লে সে তার বাবা-মাকে বিষয়টি জানালে তারা তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করান।

র‌্যাবের  এই কর্মকর্তা আরও জানান, বুধবার (৬ ফেব্রুয়ারি) রাত সোয়া দুইটার দিকে ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্চারামপুর এলাকা থেকে মামুনকে গ্রেফতার করা হয়।  মামুনের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়া চলছে বলেও তিনি জানান।

সারাবাংলা/এসএইচ/এসবি

গ্রেফতার


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর