Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বগুড়ায় বালু তোলা নিয়ে বিরোধ, সংঘর্ষে নিহত ১


৭ ফেব্রুয়ারি ২০১৯ ১৭:৩৩

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বগুড়া: করতোয়া নদী থেকে তোলা বালুর ভাগ-বাটোয়ারা নিয়ে বিরোধের জেরে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে মোখলেছ (৫০) নামে এক ব্যক্তি নিহত এবং ৩ জন আহত হয়েছেন। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (৭ ফেব্রুয়ারি) বগুড়া সদরের শেখেরকোলা ইউনিয়নে এ ঘটনা ঘটে। সংঘর্ষে আহতরা হলেন- আব্দুর রহমান (২৪), শাবলু (২০) ও শাহাদৎ (২৬)। মোখলেছ ওই এলাকার লাল শাহ’র পুত্র।

পুলিশ ও এলাকাবাসী জানায়, শেখেরকোলা উত্তরপাড়া এলাকায় করতোয়া নদীর পাশ থেকে ওই এলাকার একটি গ্রুপ বালু উত্তোলন করে। প্রতিপক্ষ স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্য এমদাদ হোসেনের লোকজন ওই বালু ট্রাকে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় অপর গ্রুপ রাস্তায় খুঁটি পুঁতে তাতে বাধা দেয়। এতে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়। একপর্যায়ে মোখলেছসহ ৪ জন গুরুতর আহত হয়।

পরে আহতদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে বেলা ১১টার দিকে চিকিৎসাধীন অবস্থা মোখলেছ মারা যায়। পুলিশ মোখলেছের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদিউজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করেছেন। তিনি বলেন, ‘উত্তোলনকৃত বালুর ভাগবাটোয়ারা নিয়ে বিরোধে ১ জন নিহত ও ৩ জন আহত হয়েছেন। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।’

সারাবাংলা/এমও


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর