Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নোংরা পরিবেশে পণ্য তৈরি, আলামিন ব্রেড ফ্যাক্টরিকে জরিমানা


৭ ফেব্রুয়ারি ২০১৯ ১৯:২৫

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

সিরাজগঞ্জ: অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশে খাদ্যপণ্য উৎপাদন, পণ্যের মোড়কে উৎপাদন, মেয়াদোত্তীর্ণের তারিখ না থাকায় সিরাজগঞ্জ শহরের আলামিন ব্রেড ও বিস্কুট ফ্যাক্টরিকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (৭ ফেব্রুয়ারি) দুপুরে সিরাজগঞ্জ পৌর এলাকার হোসেনপুরে আলামিন ব্রেড ও বিস্কুট ফ্যাক্টরিতে ভেজালবিরোধী বিশেষ অভিযান পরিচালনা করেন সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আনিসুর রহমান।

এ সময় অস্বাস্থ্যকর, কর্মচারীদের স্বাস্থ্য সনদ না থাকা ও ট্রেড মার্ক লাইসেন্স না থাকায় ত্রিশ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। অভিযানে সহযোগিতা করেন আনসার ব্যাটালিয়নের সদস্যরা।

পেশকার মিলন সরকার জানান, ভেজালবিরোধী বিশেষ অভিযানের অংশ হিসেবে বৃহস্পতিবার দুপুরে পৌর এলাকার হোসেনপুরের আলামিন ব্রেড ও বিস্কুট ফ্যাক্টরিতে অভিযান পরিচালনা করা হয়।

তিনি জানান, অভিযানে নোংরা পরিবেশে পাউরুটি, বিস্কুট, কেক পণ্য উৎপাদন, পণ্যের মোড়কে উৎপাদন ও মেয়াদোর্ত্তীণের তারিখ না দেওয়া, নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশে পণ্য উৎপাদন, ট্রেড লাইসেন্সের মেয়াদ না থাকা, কর্মচারীদের স্বাস্থ্য সনদ না থাকা ও ট্রেড মার্ক লাইসেন্স না থাকার অপরাধে ফ্যাক্টরির ম্যানেজার মো. পিন্টু শেখকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়।

সারাবাংলা/এমও

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর