Monday 30 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নারায়ণগ‌ঞ্জে স্ত্রী হত্যার অভিযোগে স্বামী আটক


৭ ফেব্রুয়ারি ২০১৯ ২১:২৪

আটক

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

নারায়ণগঞ্জ: নারায়ণগ‌ঞ্জে নাঈমা আক্তার (২৩) নামে এক গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগে স্বামী শহিদুল ইসলামকে (৩০) আটক করেছে পুলিশ। খবর পেয়ে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম ওই গৃহবধূর লাশ উদ্ধার করেছেন।

বৃহস্পতিবার (৭ ফেব্রুয়ারি) দুপুরে আদমজী নতুন বাজার এলাকার হান্নান মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত গৃহবধূ নাঈমা আক্তার বাগেরহাট জেলার দেলোয়ার মোল্লার মেয়ে। আটক শহিদুল খুলনা তালিমপুর এলাকার নুরুল ইসলামের ছেলে।

স্থানীয়দের বরাত দিয়ে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম জানান, সিদ্ধিরগঞ্জের আদমজী নতুন বাজার এলাকায় ছোট ভাই আমিনুল ইসলামের বাসায় স্ত্রীকে নিয়ে শহিদুল ইসলাম বসবাস করছিল। খাবারের জন্য আমিনুল ইসলামের স্ত্রী খাদিজা বেগম নাঈমাকে ডাক দিতে গেলে হাত, মুখ ও পা বাঁধা অবস্থায় ঘরের আড়ার সঙ্গে তার ঝুলন্ত লাশ দেখতে পায়। পরে খবর পে‌য়ে পু‌লিশ ঘটনাস্থ‌লে গি‌য়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ১০০ শয্যা বিশিষ্ট নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহের জের ধরে তার স্বামী তাকে শ্বাসরোধে হত্যা করে লাশ ঝুলিয়ে রেখেছে। তবে ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ বলা যাবে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

সারাবাংলা/এমও

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর