Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ঝালকাঠিতে অপহৃত শিশুকে উদ্ধার করল র‌্যাব


৮ ফেব্রুয়ারি ২০১৯ ১১:০১

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বরিশাল: ঝালকাঠি সদর এলাকা থেকে অপহরণের শিকার শিশু সাদিয়া বেগমকে (৯) অপহরণের একদিন পর উদ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ান র‌্যাব-৮। একইসঙ্গে অপহরণকারী এক নারীকেও গ্রেফতার করেছে তারা।

বৃহস্পতিবার (৭ ফেব্রুয়ারি) বিকেলে ওই শিশুকে উদ্ধার করা হয়েছে বলে রাতে নিশ্চিত করেছে র‌্যাব-৮। উদ্ধার হওয়া শিশু সাদিয়া ঝালকাঠি সদর এলাকার মীরা বাড়ীর বাসিন্দা মো. নূর আলমের মেয়ে।

র‌্যাব জানায়, বুধবার (৬ ফেব্রুয়ারি) বিকেল ৩টায় বাড়ির পাশের ব্রিজের ওপর থেকে শিশু সাদিয়াকে অপহরণ করা হয়। বিভিন্ন জায়গায় সন্ধান করে কোনো খোঁজ না পাওয়ায় ওই দিন সন্ধ্যায় বরিশালে র‌্যাব-৮ দফতরে অভিযোগ দেয় তার পরিবার। পরে বিভিন্ন সোর্সের মাধ্যমে ও প্রযুক্তি ব্যবহার করে র‌্যাব জানতে পারে, শিশু সাদিয়াকে নিয়ে অপহরণকারী ঝালকাঠির সদর বাস স্ট্যান্ড এলাকায় অবস্থান করছে।

এসময় এএসপি মুকুর চাকমা’র নেতৃত্বে বিকেল ৩টায় বাস স্ট্যান্ড থেকে শিশু সাদিয়াকে উদ্ধার করা হয়। পাশাপাশি অপহরণকারী রুমা মালাকাকেও (১৮) গ্রেফতার করে র‌্যাব। অপহরণকারী রুমা বাগেরহাট জেলার শ্রী নগর গ্রামের বাসিন্দা সুভাষ মালাকারের স্ত্রী ও কাঁলাচাঁন মালাকার মেয়ে।

এ ঘটনায় ঝালকাঠি জেলার সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।

সারাবাংলা/টিআর

র‍্যাব শিশু উদ্ধার

বিজ্ঞাপন
সর্বশেষ

সিটিকে রুখে দিল নিউক্যাসেল
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:০৮

সম্পর্কিত খবর