Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মদ পান করে একই পরিবারের তিনজনের মৃত্যু


৯ ফেব্রুয়ারি ২০১৯ ১৬:০৪

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

ঢাকা : মুন্সীগঞ্জে মদ পানের কারণে একই পরিবারের তিনজনের মৃত্যু হয়েছে বলে জানা গেছে। এদের মধ্যে দুই বোন রয়েছেন। নিহত আরেকজন সম্পর্কে এই বোনদের মামী।

শনিবার (৯ ফেব্রুয়ারি) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এদের মৃত্যু হয় বলে জানিয়েছেন ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ বাচ্চু মিয়া।

নিহতরা হলেন, চায়না (২৫), তার বোন চামেলি (৩০) এবং তাদের মামী জোসনা (৫০)। এদের বাড়ি মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলার হোসন্দি গ্রামে। এরা সবাই সুইপার হিসেবে কাজ করতেন।

প্রতিবেশী আব্দুল মালেক জানান, নিহতদের পরিবারের সদস্যরা সবাই সুইপার হিসেবে কাজ করেন। শুক্রবার (৮ ফেব্রুয়ারি) সোনারগাঁ এলাকায় একটি অনুষ্ঠানে মদ পান করেন তারা। অনুষ্ঠান শেষে বাড়ি ফেরেন। পরে শনিবার সকালে চামেলী, তার স্বামী মন্টু, বোন চায়না ও মামী জোসনা বেগম মুন্সিগঞ্জের বাসায় অসুস্থ হয়ে পড়েন। তাদেরকে অসুস্থ অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চামেলী ও চায়নাকে চিকিৎসক মৃত ঘোষণা করে। দুপুরে চিকিৎসাধীন অবস্থায় মারা যান জোসনা। অসুস্থ অবস্থায় মন্টু হাসপাতালে ভর্তি আছে।

উপপরিদর্শক বাচ্চু মিয়া জানান, ময়নাতদন্তের জন্য তিনটি মরদেহ মর্গে রাখা হয়েছে। প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হারুন-অর রশীদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নারায়নগঞ্জ এলাকায় তারা কয়েকজন মদ পান করে পরে মুন্সিগঞ্জের বাড়িতে অসুস্থ হয়। এই ঘটনায় তিনজনের মৃত্যুর খবর পেয়েছেন তারা। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে বলেও জানান ওসি।

সারাবাংলা/এসএমএন

দুই বোন মদ পান


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর