Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

স্বামীবাগে সড়ক দুর্ঘটনায় নিহত ২


১৮ জানুয়ারি ২০১৮ ০৯:৫০

মেডিকেল করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর গেন্ডারিয়ার স্বামীবাগে কাভার্ডভ্যানের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন। এই ঘটনায় গুরুতর আহত হয়েছেন অপর আরোহী। বুধবার রাত ২টার দিকে ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন- যাত্রাবাড়ী মীর হাজীবাগের বাসিন্দা ফয়জুল আকনের ছেলে রাসেল আকন (২৫) ও একই এলাকার মৃত শাহ আলম ভূঁইয়ার ছেলে সালাউদ্দীন ভূঁইয়া (২৬)। আহত হলেন আব্দুল হান্নান (২৭)।

নিহত রাসেলের ভাই বিল্লাল আকন জানান, তার ভাই কবি নজরুল কলেজ থেকে মাস্টার্স শেষ করে চাকরির চেষ্টা করছিলেন। নিহত সালাউদ্দীন এলাকায় স্টিলের ব্যবসা করত। আহত আব্দুল হান্নান মুদি ব্যবসায়ী ছিলেন। তিন বন্ধু গত রাতে বিয়ের অনুষ্ঠানে লালবাগে যায়। অনুষ্ঠান শেষ করে মোটরসাইকেল যোগে বাসায় ফিরছিলেন। গেন্ডারিয়া স্বামীবাগ এস্কেন মন্দিরের সামনে আসলে পেছন দিক থেকে একটি কাভার্ডভ্যান মোটরসাইকেলকে ধাক্কা দিলে তিনজনই ছিটকে রাস্তায় পরে যায়। পরে তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে রাত ৩টার দিকে রাসেল ও সালাউদ্দীনকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। আব্দুল হান্নান শঙ্কটাপন্ন অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

গেন্ডারিয়া থানার ডিউটি অফিসার (এসআই) আকরাম হোসেন বিষয়টি নিশ্চিত করে জানায়, কাভার্ডভ্যান ও তার চালক জসিম (২৫) কে আটক করা হয়েছে। মৃতদেহ ময়না তদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

সারাবাংলা/টিএম/আইজেকে

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর