Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চট্টগ্রামে ফের পিকনিকের বাস থেকে ইয়াবা উদ্ধার, আটক ২


৯ ফেব্রুয়ারি ২০১৯ ২১:২৬

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

চট্টগ্রাম ‍ব্যুরো: মাত্র ১২ ঘন্টার ব্যবধানে চট্টগ্রামে আরও একটি পিকনিকের বাস থেকে প্রায় ১৯ হাজার ইয়াবা উদ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। নোয়াখালী থেকে কক্সবাজারে পিকনিকের যাত্রী নিয়ে ফেরার পথে বাসটির চালক ইয়াবাগুলো নিয়ে যাচ্ছিলেন বলে বলে জানিয়েছেন র‌্যাব কর্মকর্তারা।

শনিবার (৯ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৬টার দিকে চট্টগ্রামের কর্ণফুলী থানার শিকলবাহা এলাকায় শাহ সার্ভিসের বাসটিতে তল্লাশি চালায় র‌্যাব। এসময় বাসটির চালক আমির হোসেন (৪২) এবং তার ভাগ্নে রুবেল হোসেন মনাকে (২৮) আটক করা হয়।

র‌্যাবের চট্টগ্রাম জোনের সহকারি পরিচালক এএসপি মো.তারেক আজিজ সারাবাংলাকে জানান, পিকনিকের বাসটিতে থাকা যাত্রীরা ইয়াবা সম্পর্কে কিছুই জানতেন না। চালক ও তার ভাগ্নে ইয়াবাগুলো কিনে নোয়াখালীতে নিয়ে যাচ্ছিল। সেগুলো নোয়াখালীসহ আশপাশের এলাকায় বিক্রির সিদ্ধান্ত নিয়েছিল তারা।

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের চট্টগ্রাম জোনের চান্দগাঁও ক্যাম্পের কমান্ডার মেজর মেহেদী হাসানের নেতৃত্বে বাসটিতে তল্লাশি চালিয়ে প্রায় ১৯ হাজার ইয়াবা জব্দ করা হয়েছে বলে জানান এএসপি তারেক আজিজ।

এর আগে শনিবার ভোর ৬টার দিকে নগরীর বাকলিয়া থানার শাহ আমানত সেতু এলাকায় আরেকটি বাস আটক করে তল্লাশি চালায় র‌্যাবের চট্টগ্রাম জোনের উপ-অধিনায়ক স্কোয়াড্রন লিডার শাফায়েত জামিল ফাহিমের নেতৃত্বে একটি দল।

এসময় ওই বাস থেকে ২ লাখ ৪০ হাজার ইয়াবাসহ ৬ জনকে আটক করা হয়। তারা হলেন- মো. আতিয়ার রহমান (৫৫), বাবলু (৪৭), ইকবাল হোসেন (৩৭), আমিনুর রহমান (২৫), জুয়েল (৩৯) ও মাসুদ রানা (৩১)। এদের মধ্যে জুয়েল বাসচালক।

র‌্যাব কর্মকর্তা ফাহিম জানান, যশোর থেকে বাস নিয়ে কক্সবাজার হয়ে টেকনাফ ও সেন্টমার্টিনে পিকনিক করতে গিয়েছিলেন তারা। ফেরার পথে তারা ইয়াবা নিয়ে যাচ্ছিলেন।

সারাবাংলা/আরডি/এসএমএন

ইয়াবা পিকনিকের বাস


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর