Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অসুস্থ আইভী ল্যাবএইডে


১৮ জানুয়ারি ২০১৮ ১৭:২৭

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা :  নিজ কার্যালয়ে হঠাৎ অসুস্থ হয়ে পড়ায় নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভীকে ঢাকার ল্যাবএইড হাসপাতালে নেওয়া হয়েছে।

ল্যাবএইড হাসপাতালের কর্পোরেট কমিউনিকেশন বিভাগের অ্যাসিস্টেন্ট জেনারেল ম্যানেজার সাইফুর রহমান লেনিন বলেন, সেলিনা হায়াৎ আইভীর রক্তচাপ কমে যাওয়ায় স্বজনেরা তাকে ঢাকায় এনেছেন। চারজন বিশেষজ্ঞ চিকিৎসক তাকে দেখছেন। এরা হলেন ডা. বরেণ চক্রবর্তী, সোহরাব উজ্জামান, মাহবুবুর রহমান ও আবদুস জাহের।

তিনি বলেন, আরও কয়েকজন চিকিৎসক তাকে দেখবেন। যদি দরকার মনে হয় তাহলে পরীক্ষা-নিরীক্ষা করা হবে। পরীক্ষা-নিরীক্ষার পরই তার শারীরিক অবস্থা সম্পর্কে জানা যাবে।

বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) বিকেলে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন মেয়র আইভী। মেয়রের ব্যক্তিগত কর্মকর্তা আবুল হোসেন বিষয়টি সারাবাংলাকে নিশ্চিত   করছেন। আইভীর সঙ্গে আছেন তার ভগ্নিপতি জেলা যুবলীগের সভাপতি আব্দুল কাদির ও আইভীর ভাই আলী রেজা রিপন।

আইভীর ব্যক্তিগত কর্মকর্তা আবুল হোসেন জানান, মেয়র বিকেলে নিজ কার্যালয়ে হঠাৎ অসুস্থ বোধ করেন। তার বমি হয়। পরে তাকে স্যালাইন খাওয়ানো হয়।

তিনি আরও জানান, মেয়র অসুস্থ হয়ে পড়লে সিটি করপোরেশনের মেডিকেল অফিসার গোলাম মোস্তফার নেতৃত্বে একটি চিকিৎসক দল তার প্রাথমিক চিকিৎসা দেন। চিকিৎসকরা এ সময় তার প্রেসার লো পাচ্ছিলেন। তাকে তাৎক্ষণিকভাবে স্যালাইন পুশ করার সিদ্ধান্ত নেন তারা। পরে শারীরিক অবস্থার অবনতি হলে তাকে নিয়ে দ্রুত অ্যাম্বুলেন্সে করে ঢাকায় পাঠানো হয়।

গত ১৬ জানুয়ারি নারায়ণগঞ্জে ফুটপাত থেকে হকার উচ্ছেদ ইস্যুতে মেয়র সেলিনা হায়াৎ আইভী ও তার অনুসারীদের ওপর সংসদ সদস্য শামীম ওসমানের অনুসারীরা হামলা করে। পরে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় আইভী কিছুটা আহত হলেও সুস্থ ছিলেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/জেএ/এনএস/একে

অসুস্থ আইভী ল্যাবএইডে

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর