Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কিংসের পাঁচে পাঁচ, পয়েন্ট ভাগাভাগি নোফেল-বিজেএমসির


১৪ ফেব্রুয়ারি ২০১৯ ২০:৩২

।।স্পোর্টস করেসপন্ডেন্ট।।

ঢাকা: স্বাধীনতা কাপ জয়ী বসুন্ধরা কিংস যেন জয়ের রথেই আছে। রীতিমত বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলে (বিপিএল) আধিপত্য বিরাজ করছে। তারকাবহুল কিংস লাগাতার পাঁচ ম্যাচ জিতে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে গেছে। তাও আবার এক ম্যাচ কম খেলেই।

বিপিএলের ৬ষ্ঠ রাউন্ড শেষ হতে চললো। কিংসরা খেলেছে পাঁচটি ম্যাচ। পাঁচটিতেই জয় নিয়ে মাঠ ছেড়েছে অস্কার ব্রুজনের শিষ্যরা। প্রথম ম্যাচে শেখ জামাল, এরপর ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ঢাকা আবাহনী, নোফেল এসসি, মুক্তিযোদ্ধা শেষে রহমতগঞ্জ। এই বিপিএলের এগারতম আসরে এখনও পর্যন্ত সব ম্যাচ জেতা একমাত্র দল বসুন্ধরা কিংস।

ঘরের মাঠ শেখ কামাল স্টেডিয়ামে রহমতগঞ্জকে ১-০ গোল ব্যবধানে হারিয়ে বিপিএল মিশনের জয়যাত্রার পথেই আছে কিংস। একমাত্র গোলটি করেছেন দুশবেকভ। কলিনদ্রেস পেনাল্টি আদায় করলে সেখান থেকে গোল করে দলকে লিড এনে দেন এই কিরগিজস্তানের ফুটবলার।

এরপর আর ম্যাচে ঘুরে দাঁড়াতে পারে নি পুরান ঢাকার ক্লাবটি। অ্যাওয়ে ম্যাচে তিন পয়েন্ট হারিয়ে ফিরতে হয়েছে জায়ান্ট কিলারদের। আর হোম ভেন্যুতে জয় নিয়েই মাঠ ছেড়েছে কিংস।

এদিকে নোয়াখালীতে শহীদ বুলু স্টেডিয়ামে পয়েন্ট টেবিলের তলানির দুই দল নোফেল এসসি ও টিম বিজেএমসির ম্যাচটি গোলশূন্য ড্র হয়েছে। পয়েন্ট ভাগাভাগি করেছে দুই দলই।

এ জয়ে পাঁচ ম্যাচে ১৫ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে বমুন্ধরা কিংস। এক ম্যাচ বেশি খেলে ঢাকা আবাহনী দুইয়ে। তিন পয়েন্ট খুইয়ে দশে রহমতগঞ্জ। নোফেল ও টিম বিজেএমসি আছে যথাক্রমে ১২ ও ১৩ স্থানে।

সারাবাংলা/জেএইচ

টিম বিজেএমসি নোফেল বসুন্ধরা কিংস

বিজ্ঞাপন
সর্বশেষ

কানপুরে প্রথম দিনে বৃষ্টির দাপট
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩৫

সম্পর্কিত খবর