Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

৫০ হাজার পণ্য নিয়ে চট্টগ্রামের সবচেয়ে বড় সুপারস্টোরের যাত্রা


১৫ ফেব্রুয়ারি ২০১৯ ১৯:৩৫

।। সারাবাংলা ডেস্ক ।।

চট্টগ্রাম ব্যুরো: প্রসাধনী থেকে পোশাক, গরম মসলা আর শাকসবজি থেকে জীবিত মাছ, শুটকি-তাজা মাংস, এক কথায় জীবনযাপনের জন্য আনুষাঙ্গিক সব পণ্য নিয়ে যাত্রা শুরু করেছে চট্টগ্রামের সবচেয়ে বড় সুপারস্টোর ‘শপিংব্যাগ’। প্রায় ৫০ হাজারেরও বেশি পণ্য একই ছাদের নিচে বিক্রির ব্যবস্থা করা হয়েছে বলে সুপারস্টোরটির মালিক কর্তৃপক্ষ জানিয়েছে।

শুক্রবার (১৫ ফেব্রুয়ারি) বিকেলে চট্টগ্রাম চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি মাহবুবুল আলম এই সুপারস্টোরের উদ্বোধন করেন। নগরীর আলমাস সিনেমা হল সংলগ্ন ইন্টারন্যাশনাল কনভেশন সেন্টারের সঙ্গে এই সুপারস্টোরের অবস্থান।

উদ্বোধনের সময় চট্টগ্রাম সিটি করপোরেশনের কাউন্সিলর গিয়াস উদ্দিন, শপিংব্যাগ-এর ব্যবস্থাপনা মোহাম্মদ রফিক ও পরিচালক ইকবাল কাদেরসহ সংশ্লিষ্টরা ছিলেন।

উদ্বোধনী বক্তব্যে চেম্বার সভাপতি বলেন, চট্টগ্রামে বড়ো পরিসরে একটি সুপারস্টোরের অভাব ছিল, যেখান থেকে মানুষ প্রয়োজনীয় সবকিছু একবারেই কিনে নিয়ে যেতে পারে। সময় বাঁচিয়ে কেনাকাটা মানুষ পছন্দ করে। মানুষের হাতে সময় কম। ঘুরে ঘুরে পণ্য কেনার সময় মানুষের নেই। তারা চায় প্রয়োজনীয় সবকিছুই এক জায়গা থেকে কেনার সুযোগ। শপিংব্যাগ চট্টগ্রামবাসীর দীর্ঘদিনের এ চাহিদাটি পূরণে সক্ষম হবে। একই সাথে এ সুপারস্টোরটিতে ব্যতিক্রমী অনেক কিছুই রয়েছে, যাতে সব শ্রেণির মানুষের কাছেই এটি সমাদৃত হবে।

তিনি বলেন, এ প্রতিষ্ঠানের উদ্যোক্তারা চান পণ্যের গুণগত মান ঠিক রেখে ব্যবসা করতে। সেটি যদি তারা করতে পারেন, তাহলে মানুষের আস্থাও তারা দ্রুত অর্জন করতে পারবেন।

বিজ্ঞাপন

৩০ হাজার বর্গফুট আয়তনের চারটি ফ্লোরে বিন্যস্ত এ সুপারস্টোরটির উদ্বোধন উপলক্ষে শুরু হয়েছে মাসব্যাপী বিক্রয় উৎসব। এতে ১০০ টাকার পণ্য কিনলেই রয়েছে ব্র্যান্ড নিউ গাড়ি, মোটরসাইকেল, ফ্রিজ বিভিন্ন দামি পুরস্কার জেতার সুযোগ।

প্রতিদিন সকাল ৮টা থেকে রাত ১০টা পর্যন্ত এই সুপারস্টোর খোলা থাকবে বলে জানিয়েছেন শপিংব্যাগের মালিক কর্তৃপক্ষ।

সারাবাংলা/আরডি/এনএইচ

শপিংব্যাগ সুপারস্টোর

বিজ্ঞাপন
সর্বশেষ

ভারত থেকে ফিরলেন ৯ বাংলাদেশি তরুণী
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৩

আজ জাতিসংঘে বাংলায় ভাষণ দেবেন ড. ইউনূস
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:০৪

সবজি-মুরগির বাজার চড়া, অধরা ইলিশ
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১১:১০

সম্পর্কিত খবর