Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বরগুনায় সাংবাদিককে সন্ত্রাসীদের হাতুড়িপেটা, ছিনতাই


১৭ ফেব্রুয়ারি ২০১৯ ০৩:২১

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বরগুনা: বরগুনার তালতলীতে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে মোস্তফা কামাল (৩৫) নামের এক সাংবাদিককে হাতুড়িপেটা করে হাত-পা ভেঙে দিয়েছে সন্ত্রাসীরা। আহত ওই সাংবাদিক মুমূর্ষু অবস্থায় বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে অর্থপেডিক্স ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন।

শুক্রবার (১৫ ফেব্রুয়ারি) রাত ৮টার দিকে উপজেলার বড় আমখোলা গ্রামের নাজির বাড়ি জামে মসজিদের পাশে এ ঘটনা ঘটে।

আহত সাংবাদিকের পরিবার সূত্রে জানা গেছে, বরিশালের দৈনিক কীর্তনখোলার তালতলী উপজেলা প্রতিনিধি মোস্তফা কামালের লাউপাড়া বাজারে এস. আলম লাইব্রেরি এন্ড কম্পিউটার ও ব্যাংক এশিয়া এজেন্ট ব্যাংকিংয়ের ব্যবসা রয়েছে। শুক্রবার রাত ৮টার দিকে ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে সে মোটরসাইকেলে চড়ে লাউপাড়া বাজার থেকে বাড়িতে যাচ্ছিলেন।

বাড়ির কাছাকাছি পৌঁছালে আগে থেকে ওৎ পেতে থাকা সন্ত্রাসীরা গাছের সাথে রশি বেঁধে মোস্তফা কামালের মোটরসাইকেলের গতিরোধ করে। এ সময় একাধিক সন্ত্রাসী মোস্তফা কামালকে হাতুড়িপেটা করে দুই হাত ও পা ভেঙ্গে দেয়। তার সাথে থাকা ১ লাখ ৭০ হাজার টাকা ও একটি মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে তাকে রাস্তার পাশে ফেলে চলে যায়।

পরে স্থানীয় লোকজন এসে তাকে অবস্থায় উদ্ধার করে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। হাসপাতালের কর্তব্যরত ডাক্তার মাহবুব মোর্শেদ রানা জানিয়েছেন, সাংবাদিক কামালের অবস্থা আশঙ্কাজনক।

তালতলী থানার ওসি পুলক চন্দ্র রায় জানান, খবর পেয়ে তাৎক্ষনিকভাবে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। তবে কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

সারাবাংলা/এজেড/ আরএ

তালতলী বরগুনা সাংবাদিক হাতুড়িপেটা


বিজ্ঞাপন
সর্বশেষ

আইভরি কোস্টে সড়ক দুর্ঘটনায় নিহত ১৩
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৪০

সম্পর্কিত খবর