Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আগারগাঁওয়ে শিশু ধর্ষণ: দায় স্বীকার করে আসামির জবানবন্দি


১৭ ফেব্রুয়ারি ২০১৯ ১৬:৫৯

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

ঢাকা: রাজধানীর আগারগাঁওয়ে আট বছর বয়সী শিশু ধর্ষণের মামলায় আব্দুর রাজ্জাক নামের এক আসামি দায় স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। রোববার (১৭ ফেব্রুয়ারি) বিকালে ঢাকা মহানগর হাকিম তোফাজ্জল হোসেন এ আসামির জবানবন্দি রেকর্ড করেন। এরপরে তাকে কারাগারে পাঠানো হয়।

এদিন মামলাটির তদন্ত কর্মকর্তা শেরেবাংলা নগর থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল বারেক আসামিকে আদালতে হাজির করে জবানবন্দি রেকর্ড করার আবেদন করেন। আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারক তা রেকর্ড করেন।

গত ১৬ ফেব্রুয়ারি আসামি আবদুর রাজ্জাকের প্রতিবেশীদের সহায়তায় তাকে আটক করা হয়। রাজ্জাক পুলিশের কাছে নিজেকে বাংলাদেশ বেতারে মিউজিশিয়ানের কাজ করেন দাবি করেছে।

উল্লেখ্য, শিশুটির মা জানান তারা স্বামী-স্ত্রী আগারগাঁও বিজ্ঞান জাদুঘরের সামনে ভাত বিক্রি করেন। মেয়েটি স্থানীয় একটি স্কুলে ২য় শ্রেণিতে পড়ে। স্কুল ছুটি শেষে বাসায় ফেরার সময় প্রতিবেশী আব্দুর রাজ্জাক (৪৭) মেয়েটিকে ধর্ষণ করে। এরপর মেয়েটি রক্তাক্ত অবস্থায় দৌড়ে রুম থেকে বের হয়ে বাসায় আসে, এ সময় তারা ভাত বিক্রি করছিলেন। খবর পেয়ে রক্তাক্ত অবস্থায় শিশুটিকে ঢামেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

জানতে চাইলে শেরেবাংলা নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানে আলম মুন্সী বলেন, ‘অভিযুক্ত আব্দুর রাজ্জাক শিশুটির প্রতিবেশি। স্কুল থেকে বাসায় ফেরার সময় তাকে নিজের রুমে নিয়ে ধর্ষণ করে সে। এ ঘটনায় তাকে গ্রেফতার করা হয়েছে।’

সারাবাংলা/এআই/এমও

বিজ্ঞাপন
সর্বশেষ

ঢাকার পথে প্রধান উপদেষ্টা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩৩

সম্পর্কিত খবর