Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কুমিল্লায় `বন্দুকযুদ্ধে’ ২১ মামলার আসামির মৃত্যু


১৭ ফেব্রুয়ারি ২০১৯ ২০:২৮

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

কুমিল্লা: কুমিল্লার চান্দিনায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে মোঙ্গল মিয়া নামে একজনের মৃত্যু হয়েছে। নিহত ব্যক্তি একজন মাদক বিক্রেতা এবং তার বিরুদ্ধে ২১টি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ। এসময় দুই পুলিশ সদস্যও আহত হয়েছেন।

রোববার (১৭ ফেব্রুয়ারি) ভোরে চান্দিনা উপজেলার তীরচর এলাকায় এই ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে একটি এলজি, দুই রাউন্ড গুলি, ৫০০ ইয়াবা ও ফেনসিডিল উদ্ধার করেছে পুলিশ।

চান্দিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল ফয়সল জানান, রোববার ভোরে মাদক চোরা চালানের উদ্দেশে চান্দিনার তীরচর গ্রামের আলমগীর হোসেন ভূঁইয়ার বাড়ি সংলগ্ন একটি বাগানে সংঘবদ্ধ হয় মাদক বিক্রেতারা। এই খবর পেয়ে সেখানে অভিযান চালায় পুলিশ। বিষয়টি বুঝতে পেরে মাদক কারবারিরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। ১২ রাউন্ড গুলি বিনিময়ের পর গুলিবিদ্ধ হয় মাদক বিক্রেতা মোঙ্গল মিয়া। আহত হন পুলিশের দুই সদস্য চান্দিনা থানার এএসআই দেলোয়ার হোসেন ও কনস্টেবল হাসানুজ্জামান। পরে আহত মোঙ্গল মিয়াকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালটির মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় চান্দিনা থানায় একটি মামলাও দায়ের করা হয়েছে বলে জানান তিনি।

ওসি আরও জানান নিহত মোঙ্গল মিয়ার বাড়ি চান্দিনা উপজেলার সুহিলপুর গ্রামে। তার বিরুদ্ধে মাদক আইনে চান্দিনাসহ জেলার বিভিন্ন থানায় ২১টি মামলা রয়েছে।

সারাবাংলা/এসএমএন

কুমিল্লা বন্দুকযুদ্ধ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর